‘এমপি দারা ধলাট গ্রামে এসে জয় করলেন এলাকাবাসীর মন’

0 521

mp-dara-jpj-16রাজশাহী অফিস : রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের ধলাট গ্রাম।শুক্রবার বিকেল ৫টায় ধলাট গ্রামে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা আসবেন উঠান বৈঠকে। সে কারণে গ্রামের ৪শত মানুষ অপেক্ষা করছেন। ধলাট গ্রামের সিদ্দিকুর রহমান বলেন এই গ্রামে বিগত আট বছরে আমাদের প্রাণ প্রিয় সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা এইবার দিয়ে দুইবার আসলেন। এর আগে এই গ্রামে কোন সংসদ সদস্যের পদধুলি পড়েনি। কারণ এই গ্রামটি খুবই অবহেলিত। আকাবাকা কাঁচা রাস্তা রয়েছে সেগুলো দিয়ে জনগণের যাতায়াত খুবই কষ্ট হয়। এই গ্রামের মানুষের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেছিলেন এমপি আব্দুল ওয়াদুদ দারা। আর এবার আসলেন কি কি সমস্যা সেগুলো তিনি নিজ চোখে পরিদর্শন  করেন। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে গুরুত্বপূর্ণ সমস্যাগুলো সমধানের আশ্বাস দেন।
এসময় রাজশাহী (পুঠিয়া-দুর্গাপুর) আসেনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা বর্তমান সরকারের উন্নয়নমূলক প্রকল্পের উদাহারণ দিয়ে বলেন, সরকার ৫০ লক্ষ মানুষকে ১০ টাকা কেজি দরে চাউল দিচ্ছে। যাতে করে সমাজের অসহায় মানুষরা অসুবিধায় না পড়েন। কয়েক গ্রাম মিলে একটি কমিউনিটি ক্লিনিক করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এই কমিউনিটি ক্লিনিক থেকে স্বাস্থ্যসেবা নিশ্চিত হচ্ছে। এটি সরকারের একটি যুগান্তকারী প্রকল্প।  বর্তমানে বিদ্যুৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিনা খরচে পৌঁছে দিচ্ছে। আগামী এক বছরের মধ্যে পুঠিয়ার কোন বাড়িতে আর বিদ্যুৎহীন থাকবে না বলে তিনি এ আশা করেন।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের নেতা মনিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যক্ষ এসএম একরামুল হক, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা, বানেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলিমুজ্জামান মন্টু, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিএম হীরা বাচ্চু, পুঠিয়া উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি প্রমুখ। এর আগে ধলাট গ্রামের ঈদগাহ মাঠের উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা। বানেশ্বর কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল জলিলের স্ত্রীর মৃত্যুতে গভীর সমবেদনা জ্ঞাপন করেন সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা। বিকেলে বানেশ্বর কলেজ মাঠে জলিলের স্ত্রীর জানাযার নামাজ আদায় করেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.