এশিয়া কাপ দেখতে পাকিস্তান যাবেন বিসিসিআই প্রধান

0 ৯৫
এশিয়া কাপের ট্রফি। ছবি : এএফপি

এবারের এশিয়া কাপ এককভাবে আয়োজিত হওয়ার কথা ছিল পাকিস্তানে। কিন্তু, নিরাপত্তা ইস্যুতে ভারতের প্রবল আপত্তির কারণে সরে আসতে হয় পাকিস্তানকে। পাকিস্তানের সঙ্গে সহ-আয়োজক হিসেবে থাকছে শ্রীলঙ্কা। যদিও ভারত নিজেদের সবগুলো ম্যাচ খেলবে শ্রীলঙ্কায়। তবে, এশিয়া কাপ দেখতে পাকিস্তানে যাবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কর্তারা।  শনিবার (২৬ আগস্ট) একটি প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ইএসপিএনক্রিকইনফো।

ক্রিকেটবিষয়ক এই গণমাধ্যমটি বলছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নিমন্ত্রণে বিসিসিআই সভাপতি রজার বিনি ম্যাচ দেখতে পাকিস্তানে যাবেন। 

প্রতিবেদনে আরও বলা হয়েছে, পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফ এশিয়া কাপে অংশ নেওয়া সব দেশের বোর্ড প্রধানদের নিমন্ত্রণ জানিয়েছেন। সেই নিমন্ত্রণ রক্ষা করতে পাকিস্তানে যাবেন বিসিসিআই সভাপতি রজার বিনি। সফরে তার সঙ্গী হবেন সহসভাপতি রাজিব শুক্লা। ৩ থেকে ৫ সেপ্টেম্বরের মধ্যে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে একটি ম্যাচ দেখার কথা রয়েছে তাদের।

৩০ আগস্ট পাকিস্তান-নেপালের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের এশিয়া কাপ। দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে মোট ছয়টি দল। ভারত, পাকিস্তান ও নেপাল রয়েছে এক গ্রুপে। অন্য গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা, বাংলাদেশ ও আফগানিস্তান। ১৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল। আসরের বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা।

Leave A Reply

Your email address will not be published.