এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

0 162

নিজস্ব প্রতিবেদক: নানা আয়োজনে দিনব্যাপী এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শনিবার এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ করেন মেয়র।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম। অনুষ্ঠানে মাসুদ করিমের হাতে সম্মাননা স্মারক তুলে দেন রাসিক মেয়র।

অনুষ্ঠানে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের চেয়ারম্যান ড. গোলাম সাব্বির সাত্তার তাপু, সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনুর রহমান টিংকু ও মোঃ খসরু, আজীবন সদস্য ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, নির্বাহী সদস্য কায়সান আহমেদ ও শাহাদত হোসেন সহ টেনিস কমপ্লেক্সের সদস্যবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x