এ সময়ের ব্যস্ত নায়িকা তানিয়া ইসলাম রিতু

0 ১,৬৮৪

14081197_1577270985902500_539036463_nআলমগীর, বিনোদন : সিনেমা নিয়ে যেমন ব্যস্ত,তেমনি সমান তালে নাটক নিয়ে ব্যস্তে এই অভিনেত্রী।লিটু করিমের রচনা ও পরিচালনায় ঈদের নাটক ‘পাত্রীই যাত্রী’ তে তাকে দেখা যায় বধু বেশে। নাটকটি নির্মিত হয়েছে একটি বিয়ে বাড়ির গল্প নিয়ে। নাটকের কাহিনীতে দেখা যাবে- গ্রামের খান পরিবার।খান সাহেব এলাকার একজন প্রভাবশালী ব্যক্তি। তার তিন বোন।তাদের মধ্যে থেকে একজনকে উচ্চশিক্ষার জন্য ঢাকায় পড়াশুনা করান।সেখানে তার সাথে একটি ছেলের প্রেম হয়। এ ঘটনা খান সাহেব জানতে পারে।তার বোনের উপর অনেক রাগান্নিত হন।তার বোনকে না জানিয়ে তার বিবাহ ঠিক করেন।তাকে ফোন করে বাড়ি আসতে বলে কিন্তু কোন কারন বলেন না।
কিন্ত তার ছোট বোন দেখে যে এটা অন্যায় তাই সে তাকে ফোন করে জানিয়ে দেন যে তার বিয়ে ঠিক করেছে ।ভখন সে যে ছেলেটির সাথে প্রেম করেন তাকে নিয়ে যার সাথে বিয়ে ঠিক হয় তার কাছে গিয়ে ঘটনা খুলে বলে। ছেলেটিও দেখলো এটা অন্যায় কারও ইচ্ছের বিরুদ্ধে বিয়ে করলে সুখী হওয়া যাবে না। তাই সে তাদেরকে নিয়ে খান সাহেবের কাছে গেলেন।খান সাহেবকে বুজালেন এটা ঠিক না। কারও ইচ্ছে বিরুদ্ধে বিবাহ দেয়া অন্যায়।
তাছাড়া আপনার বোন এই ছেলেটিকে ভালবাসে।তখন খান সাহেব বিষয়টা বুজতে পারেন এবং তার ভালবাসার মানুষের সাথে তার বিবাহ দিলেন।এ নাটকে রিতুর সাথে অভিনয় করছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। এছাড়াও ‘পাত্রীই যাত্রী’তে আরো অভিনয় করেছেন কাজী রাজু, নাফা, তারিক স্বপন, নয়ন,হ্যাপি শারমিন,কেয়া মনিসহ আরো অনেকেই। নাটকটি কিছুটা কমেডি ধাঁচের।নাটকটি ঈদে মাছরাঞ্জা টিভিতে দেখানো হবে।

Leave A Reply

Your email address will not be published.