ওয়ান ওয়েতে কিছু নেই তবে…

0 698

14686683_543884845799413_2009830827_nআলমগীর,বিনোদন :
আগামী ২১ অক্টোবর সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। মুক্তিকে সামনে রেখে গত সোমবার রাজধানীর একটি রেস্তরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সিনেমার পরিচালকসহ শিল্পীরা উপস্থিত ছিলেন। চিত্রনির্মাতা ইফতেখার চৌধুরী নির্মাণ করেছেন ‘ওয়ান ওয়ে’ শিরোনামের সিনেমা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন, ববি, বাপ্পি চৌধুরী।

‘ওয়ান ওয়ে’ সিনেমাটি দর্শক কেন দেখবেন এবং এতে কী আছে এমন প্রশ্নের জবাবে ইফতেখার চৌধুরী বলেন, ‘‘ওয়ান ওয়ে’ সিনেমায় কিছু নেই তবে এ সিনেমায় একটি মৌলিক গল্প আছে। যে গল্প আগে কেউ দেখেনি। এজন্য দর্শক সিনেমাটি দেখবেন। দর্শক হলে গিয়ে হতাশ হবেন না।’’

তিনি আরো বলেন, ‘ঈদেই সিনেমাটি মুক্তি দেয়ার কথা ছিল। কিন্তু আমাদের দেশে হল সংখ্যা তুলনামূলক অনেক কম। একসঙ্গে চার-পাঁচটি সিনেমা মুক্তি দেয়া সম্ভব নয়। তাই মুক্তির তারিখ পিছিয়ে ২১ অক্টোবর করেছি।’

এ সিনেমার গল্পে দেখা যাবে, গডফাদার ড্যানি সিডাকের দলে কাজ করেন মিলন, বাবু ও বাপ্পি। একপর্যায়ে তাকে মেরে নিজেই গডফাদার বনে যান মিলন। এর কিছুদিন পর রহস্যজনকভাবে খুন হন মিলন ও বাবু। ভাই হত্যার প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে বাপ্পি। তার অভিযানে যোগ দেয় ববি। কিন্তু একপর্যায়ে জানা যায়, ববি আসলে প্রথম গডফাদারের মেয়ে।
নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ‘দ্য অ্যাড্রেস’র ব্যানারে নির্মিত এ সিনেমায় ববির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও আনিসুর রহমান মিলন। এছাড়া এতে আরো অভিনয় করেছেন ড্যানি সিডাক, শিমুল খান, ডা. বাবু, সীমান্তসহ আরো অনেকে।

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে গান রয়েছে পাঁচটি। গানগুলোর সুর ও সংগীতায়োজন করছেন অদিত। নৃত্য পরিচালনা করছেন তানজিল।

Leave A Reply

Your email address will not be published.

x