কংকন এর ‘রিয়েল ম্যান’মুক্তি

0 737

আলমগীর, বিনোদন : আগামী ১৭ তারিখে মুক্তি পাচ্ছে হ্যাপি ও কংকন এর ‘রিয়েল ম্যান’ তার অভিনীত চলচ্চিত্র ‘রিয়েল ম্যান’ অচিরেই মুক্তি পেতে যাচ্ছে। রোমান্টিক ও এ্যাকশন ঘারানার এই চলচ্চিত্রটি জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটি ঢাকাসহ সারদেশের অর্ধশতাধিক হলে মুক্তির সম্ভাবনা রয়েছে। বদরুল আমিন পরিচালিত এই চলচ্চিত্রে একাধিক নতুন অভিনয়শিল্পী অভিনয় করেছেন। প্রধান চরিত্রে আছেন কংকন। তার বিপরীতে অভিনয় করেছেন নবাগতা নায়িকা হ্যাপি।
আরও আছেন সনিয়া, আলীরাজ, সুচরিতা, রেহেনা জলি, তনু পা-ে, শাঙ্কু পাঞ্জা, অমিত হাসান, ইলিয়াস কোবরাসহ আরও অনেকে। চলচ্চিত্রের নৃত্য পরিচালনা করেছেন একে আজাদ। চলচ্চিত্রে মোট তিনটি গান রয়েছে। চলচ্চিত্রের বিভিন্ন গান গেয়েছেন কোনাল, বেলাল খান, সিথি, কিশোর ও মুন।

অনেকের ভিড়ে কেউ কেউ আবার নিয়মিত কাজ করতে থাকেন। সংশ্লিষ্টদের আশান্বিত করে একের এক চলচ্চিত্র উপহার দিতে থাকেন। তবে এক্ষেত্রে চলচ্চিত্রের গল্প বা নির্মাণের দিক থেকে সাফল্য পাওয়া কিংবা দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা অর্জনকারীদের সংখ্যা খুবই কম। তারপরও অনেক তরুণই চলচ্চিত্রে থিতু হওয়ার জন্য প্রাণান্ত চেষ্টা করেন।

Leave A Reply

Your email address will not be published.