কক্সবাজারে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা যুবক নিহত

0 298

কক্সবাজার প্রতিনিধি: বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে কক্সবাজারের দুই ইয়াবা বিক্রেতা নিহত হয়েছে। নিহত দু’জনই মিয়ানমারের নাগরিক (রোহিঙ্গা) বলে জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (৬ জানুয়ারি) সাকলে কক্সবজারের উখিয়ার পালংখালীতে ৩৪ বিজিবি ও ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ সময় ২০ হাজার ইয়াবা ও ১টি বন্দুকসহ দুই রাউান্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নিহত ইয়াবা বিক্রেতারা হলো- উখিয়া রোহিঙ্গা শিবিরের ২২ নং ব্লকে আশ্রায় নেয়া মৃত সুলতান আহমদের পুত্র মোহাম্মদ (২৮) মো. আবু সৈয়দের পুত্র মো. হেলাল উদ্দিন (২০)।

৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ বলেন, ‘কতিপয় ইয়াবা বিক্রেতা উখিয়ার পালংখালী পূর্ব ফাঁড়ির বিল এলাকা দিয়ে বাংলাদেশে মাদক প্রবেশ করছে গোপন সংবাদ পায় বিজিবি। এমন সংবাদ পেয়ে বিজিবির টহলদল ওই স্থানে অভিযান চালান। এ সময় বিজিবির সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলিবর্ষণ করে মাদক ব্যবসায়ীরা। পরে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়।

তিনি আরও বলেন, দুই পক্ষের গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটতে বাধ্য হয়। তখন ঘটনাস্থলে দুই মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। এরপর তাদেরকে হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদরে দুজনকে মৃত ঘোষণা করেন।

Leave A Reply

Your email address will not be published.

x