কক্সবাজারে শানু মিস্টার বাংলাদেশ’কে নিয়ে

0 612

আলমগীর,বিনোদন :
কক্সবাজার সমুদ্র সৈকতে সময় কাটছে শানারেই দেবী শানুর। ‘মিস্টার বাংলাদেশ’কে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি! এটি তার প্রথম ছবির নাম। এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হবে এই ‘লাক্স সুন্দরী’র।

ছবিটিতে শানুর চরিত্রের নাম কুমু। সে কক্সবাজারের খুব সাধারণ একটা মেয়ে। প্রথম ছবি, অনুভূতি নিশ্চয়ই অন্যরকম। সেটা কেমন? তার উত্তর, ‘অনুভূতি অবশ্যই অসাধারণ। আমি তো বেশ উচ্ছ্বসিত।’
২০০৫ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার বিজয় মুকুট পাওয়া শানু টিভি নাটকে কাজ করছেন তারপর থেকেই। এত বছর পর বড় পর্দায় পথচলা শুরু। ‘চলচ্চিত্রে অভিনয় করার প্রচুর প্রস্তাব পেয়েছি। এতদিন ব্যাটে-বলে মেলেনি তাই হয়তো কাজ করা হয়ে ওঠেনি। এ ছবিটি হাতে নেওয়ার অন্যতম কারণ কুমু চরিত্রটি আমার খুব পছন্দ হয়েছে।’
‘মিস্টার বাংলাদেশ’-এ শানুর বিপরীতে দেখা যাবে খিজির হায়াত খানকে। ‘জাগো’ ছবি পরিচালনার সুবাদে তিনি মিডিয়ায় পরিচিত। হাসনাত পিয়াসকে নিয়ে খিজিরই নতুন ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন।
কক্সবাজারের বিভিন্ন স্থানে ১০ দিন ধরে ছবিটির শুটিং চলছে। এটাই শেষ ধাপের কাজ। পরিচালনায় আবু আক্তার উল ইমান। কেএইচকে প্রোডাকশন প্রযোজিত ‘মিস্টার বাংলাদেশ’ এ বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানান তিনি।
‘মিস্টার বাংলাদেশ’ ছবিতে খিজির হায়াত খান ও শানারেই দেবী শানু
এদিকে এবারের অমর একুশে গ্রন্থমেলা উপলক্ষে প্রকাশিত হয়েছে শানুর তিনটি কাব্যগ্রন্থ। এর মধ্যে অনন্যা প্রকাশনী থেকে ‘লাল এপিটাফ’, তাম্রলিপি থেকে ‘ত্রিভুজ’ ও চৈতন্য থেকে এসেছে ‘অসময়ের চিরকুট’। গত বছর অনন্যা থেকে প্রকাশিত হয় ৫৮টি কবিতা নিয়ে সাজানো তার প্রথম গ্রন্থ ‘নীল ফড়িং কাব্য’।

Leave A Reply

Your email address will not be published.

x