“কত ভালোবাসি তুমিতো জানো’’ .? এম.এইচ.এ.সাগর

0 ১,১০১

14384143_1078830278904683_1870608308_nআলমগীর,বিনোদন:
“কত ভালোবাসি তুমিতো জানো, এই জীবন তোমারী তুমিতো বুঝ” গানটি লিখে গীতিাকার হিসেবে আতœপ্রকাশ করলেন দৈনিক যায়যায়দিনের কর্মরত কর্মকর্তা এম.হযরত আলী সাগর। গীাতকার বলেন, অনেক কষ্টের পর স্বপ্ন পূরণ হতে চলেছে। আমার লেখা গান প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিবে। সেই স্বপ্ন আমার ফিল্মের মধ্য দিয়ে পূরণ হতে চলেছে। আমি সবার দোয়া কামনা করি যাতে ভাল গান উপহার দিতে পারি।
এই গানটি রেকর্ডিংয়ের মধ্য দিয়ে ছবিটির কাজ শুর“ করবেন বলে জানিয়েছেন পরিচালক শেখ কামাল। আগামী ১৫-১০-২০১৬ ইং তারিখ থেকে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। পরিচালক বলেন, ”তবুও বিদায়” ছবিটি ত্রিভুজ প্রেমের কাহিনী অবলম্বনে নির্মিত হবে। এটাই আমার প্রথম ছবি।
গান সম্পর্কে জানতে চাইলে বলেন, এটি একটি ডুয়েট গান। স্যাড-রোমান্টিক টাইপের গানটি। পাঁচটি গান থাকবে এই ছবিতে। গত ২৬-০৯-২০১৬ ইং তারিখে বাজনা স্টুডিওতে রেকর্ড করা হয়। বাকি গানগুলো এই গানের শ্যুটিংয়ের পর রেকর্ড করা হবে। গানটির সঙ্গীতায়োজন করেছেন ফিরোজ প্লাবন। ফিরোজ প্লাবন বলেন, গানের কথাগুলো অনেক সুন্দর, আমার ভাল লেগেছে।
গীতিকার ও লিজার সঙ্গে এটিই আমার প্রথম কাজ। এ প্রসঙ্গে ক্লোজ-আপ তারকা কণ্ঠ শিল্পী সানিয়া সুলতানা লিজা বলেন, কথা ও সুর চমৎকার হয়েছে। গীতিকার ও সঙ্গীত পরিচালকের সাথে আমারও প্রথম কাজ করা, আমি আশাবাদি শ্রোতা ও দর্শকদের হৃদয় স্পর্শ করবে।

Leave A Reply

Your email address will not be published.