কন্ঠ শিল্পী নন্দিতা’র “আমার সাথে চল”

0 1,094

আলমগীর,বিনোদন :
সিডি চয়েজ মিউজিকের ব্যানার থেকে প্রকাশিত হতে যাচ্ছে কন্ঠ শিল্পী নন্দিতা’র “আমার সাথে চল”শিরোনামের একটি মৌলিক প্রেমের গান।গানটিতে নন্দিতা’র সাথে কন্ঠ মিলিয়েছেন তরুন কন্ঠ শিল্পী ও সুরকার রোহান রাজ।রোহান রাজের লেখা ও সুর করা গানটির যৌথ সঙ্গীত আয়োজন করেছেন,তরুন সঙ্গীত পরিচালক সঞ্জয় কুমার ও রোহান রাজ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গানটি সম্পর্কে জানতে চাইলে কন্ঠ শিল্পী নন্দিতা বলেন,আমি ছোট বেলা থেকে গান ভালোবাসি।আমার মা গান গাইতেন।গানের সাথে আমার সম্পর্কটা অনেকটা পারিবারিক।আর “আমার সাথে চল”গানটি সম্পর্কে বলতে গেলে,রোহান গানটি লিখে সুর করে যখন আমাকে প্রথমবার শোনায় তখনি গানটি আমার ভীষন ভালো লেগে যায়।রোহান আমার ছোট ভাই ও খুব ভালো লিখে সুর করে ওর সুরের পাগলামি তে আমি অংশীদার হতে পেরে আনন্দিত, এবং সবশেষে সঞ্জয়,রোহান এর যৌথ প্রচেষ্টায় গানের কাজটি শেষ করেছি।আশাকরি শ্রোতারাও গানটি ভালো ভাবে নেবেন।

গানটি সম্পর্কে সঞ্জয় কুমার ও রোহান রাজ বলেন,নন্দিতা দিদি খুব ভালো গান করেন।আমরা দুজন চেষ্টা করেছি ভালো কিছু করতে “আমার সাথে চল”গানটির জন্য এবং নন্দিতা দিদির জন্য আমাদের পক্ষ থেকে শুভ কামনা।আমরা আশাবাদী শ্রোতারাও আমাদের পাশে থাকবে।
তাছাড়া,খুব অল্প সময়ের মধ্যে গানটির অডিওটি সিডি চয়েজ মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হবে।জিপি মিউজিক সহ দেশের বেশ কিছু সাইটে গানটি আপলোড করা হবে

Leave A Reply

Your email address will not be published.

x