করোনা আতঙ্কে সিনেমা হল বন্ধ রাখার নির্দেশ

0 20

বিনোদন ডেস্ক: নোভেল করোনা ভাইরাসের করাল ছায়া ধীরে ধীরে আরও স্পষ্ট হচ্ছে বাংলাদেশের প্রতিবেশী দেশ ভারতে। মঙ্গলবার ভারতে আরও নয় জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গিয়েছে। এদের মধ্যে কয়েকজন কেরালা ও কয়েকজন কর্নাটকের বাসিন্দা।

এই নিয়ে ভারতে করোনাভাইরাসে আক্রান্ত হলেন ৫৭ জন। নানাধরণের সতর্কতা অবলম্বন করেও কোনওভাবে ঠেকানো সম্ভব হচ্ছে না করোনাকে। কেরলে করোনা আতঙ্কের সংখ্যা না বাড়ে তার জন্য নয়া পন্থা অবলম্বন করেছে কেরেলা সরকার। কেরেলার সিনেমা হলগুলি বন্ধ রাখার ঘোষণা করেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন।

করোনায় কেউ আক্রান্ত হলে তাদের চিকিৎসার জন্য আলাদা করে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে। মঙ্গলবার মোট ৬ জনের শরীরে মিলেছে করোনার নমুনা। যদিও তাদের মধ্যে ৩ জন সুস্থ হয়ে ফিরে গিয়েছেন। করোনা ভাইরাস সন্দেহে কেরালার মোট ২৭০ জনের ওপর মেডিক্যাল নজরদারি চলছে। এদের মধ্যে ৯৫ জন রয়েছে ‘হাই-রিস্ক ক্যাটাগরি’তে।

জমায়েত এড়াতে বারবার পরামর্শ দিয়েছে মুখ্যমন্ত্রী। এমনকি, সবরীমালা মন্দিরে গিয়ে ভিড় না করার জন্যও অনুরোধ করেছেন তিনি৷ রাজ্যবাসীর কাছে তাঁর আবেদন, ধর্মীয় আচার আচরণ যেন বাড়িতে থেকেই তারা পালন করেন৷ একই সঙ্গে সপ্তম শ্রেণি পর্যন্ত রাজ্যের সব স্কুলের পরীক্ষা পিছিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি৷

Leave A Reply

Your email address will not be published.