কলকাতায় ফোন হারিয়ে স্ত্রীকে রাজের মেসেজ, যা বললেন পরী

0 ১৬৫
পরীমণি, রাজ্য ও রাজ

কলকাতার নন্দনে শুরু হয়েছে পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। এ উৎসবে ২৩টি চলচ্চিত্র প্রদর্শিত হবে। অপু বিশ্বাস, নুসরাত ফারিয়া, ফেরদৌসের মতো বর্তমানে কলকাতায় অবস্থান করছেন আলোচিত অভিনেতা শরিফুল রাজ। কারণ তার অভিনীত ‘পরাণ’ সিনেমা এ উৎসবে দেখানো হবে।

এদিকে কলকাতায় গিয়ে বিপত্তি বাধিয়েছেন শরিফুল রাজ। কারণ নিজের মুঠোফোনটি হারিয়ে ফেলেছেন তিনি। এরপর অন্যের মুঠোফোন থেকে পরীমণিকে মেসেজ পাঠান শরিফুল রাজ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

কলকাতা থেকে পরীমণির সঙ্গে যোগাযোগ করে ভারতীয় সংবাদমাধ্যমটি। এসময় সংবাদমাধ্যমটিকে পরীমণি বলেন, ফোন হারানোর পর রাজ আরেকজনের ফোন থেকে আমাকে মেসেজ করেছিল। ওর সবসময় আমাকে মনে পড়ে না, প্রয়োজন হলে আমার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে।

শনিবার (২৯ জুলাই) কলকাতায় একাধিক সাক্ষাৎকারে স্ত্রী পরীমণিকে মিস করার কথা বলেন শরিফুল রাজ। ছেলে রাজ্যের বড় হয়ে ওঠা চোখে দেখতে পারছেন না তা নিয়েও আফসোস করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে পরীমণি বলেন, অনেক জায়গায় এই ‘ভালোবাসি’ কথাটি শুনেছি। তবে মুখে ভালোবাসি বললে তো আর হবে না, কাজেও করে দেখাতে হবে! আমি আর কিছু বলতেই চাই না।

আরও পড়ুন: অবশেষে মা হওয়ার বিষয়ে মুখ খুললেন মাহি
প্রসঙ্গত, ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে- ভেঙে যাচ্ছে এ দম্পতির সংসার। ভাঙা-গড়ার গুঞ্জনের মাঝে গত ১০ জুন রাতে পরীমণির বাসায় যান রাজ। ছেলে রাজ্যের ১০ মাস পূর্তি উপলক্ষে একসঙ্গে কেক কাটেন তারা। এরপর আবার বাসা থেকে বেরিয়ে যান রাজ। দীর্ঘদিন ধরে এক ছাদের নিচে থাকছেন না তারা।

Leave A Reply

Your email address will not be published.