কাফুরিয়ায় পাওনা টাকা চাওয়ায় কলা চাষীকে পিটিয়ে হত্যা   

0 ৯৫
নাটোর প্রতিনিধি: নাটোরের কাফুরিয়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আবুল কালাম নামে এক কলা চাষীকে পিটিয়ে হত্যা করেছে কামাল হোসেন নামে এক কলা ব্যাবসায়ী।  বুধবার সকাল ৭ টার দিকে নাটোর সদর উপজেলার কাফুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কলা চাষী আবুল কালাম একই গ্রামের রিফুজিপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে।
নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, কাফুরিয়া পশ্চিমপাড়া গ্রামের শুকচাঁনের ছেলে কলা ব্যাবসায়ী কামাল হোসেন দুই লাখ টাকার কলা ক্রয় করে আবুল কালামের থেকে।কলা কিনার পর থেকেই টাকা দিতে বিভিন্ন টালবাহানা শুরু করে কামাল হোসেন।  সকাল ৭ টার দিকে রাস্তায় কামাল হোসেনের সাথে দেখা হলে আবুল কালাম তার পাওনা টাকা পরিশোধ করতে বলেন।
এতে ক্ষিপ্ত হয়ে উঠে কামাল হোসেন। এরই এক পর্যায়ে তাদের দুজনের মধ্যে বাক বিতোন্ডা শুরু হয়। এ সময় রাস্তার  পাশের খড়ির আড়ত থেকে খড়ি দিয়ে আবুল কালামকে পিটিয়ে হত্যা করে কামাল হোসেন। ঘটনাটি স্থানীয় দেখতে পেয়ে এগিয়ে এলে কামাল হোসেন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ দিকে ঘটনার পর থেকে কামাল হোসেন পলাতক রয়েছে তাকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

Leave A Reply

Your email address will not be published.