কারা বিএনপিকে টাকা দিচ্ছে জানা আছে, সময় এলে খবর হবে: ওবায়দুল কাদের

0 ১১৯
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : সংগৃহীত

শেখ হাসিনা সরকারকে হঠাতে বিএনপিকে কারা টাকা দিচ্ছে তা জানা আছে। সময় এলে, খবর হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ঢাকা জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের মতো আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠানেও শৃঙ্খলার অভাব ছিল। ফলে বিব্রত হওয়ার কথা জানান ওবায়দুল কাদের। ম‌ঞ্চ থেকে সরে যেতে বলেন নাহলে নিজে বক্তৃতা দেবেন না বলে জানান।

এ সময় ওবায়দুল কাদের বলেন, বিশ্ববিদ্যালয়ে মঞ্চ ভেঙে যায় এত নেতা তো দরকার নেই। স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট কর্মী দরকার, সুশৃঙ্খল বাহিনী দরকার।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলছে আন্দোলনের সুনামি এনে সরকার হটাবে। মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর কথা শুনে বিষণ্ণ বিএনপি নেতারা। বিএনপি নেতারা কি আসলে অসুস্থ না রাজনৈতিক অসুস্থ। সবাই হতাশা থেকে অসুস্থ হয়ে পড়লেন।

নতুন জোটের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, বিএনপির জন্য আরও খারাপ খবর আছে। ৫৪ দল ৫৪ মত, ৫৪ পথ। এই আন্দোলন কত দিন টিকবে বলা মুশকিল। বিএনপির বাজার ভেঙে যাচ্ছে। এই জোট দিয়ে শেখ হাসিনার সরকারের পতন ঘটাবেন এই আশা দুরাশা। সব ছেড়ে দিয়ে সরকারের পরিবর্তন চাইলে নির্বাচনে আসুন।

আসন্ন নির্বাচন নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনকালীন রুটিন দায়িত্ব পালন করবে সরকার। তত্ত্বাবধায়ক সরকার মৃত। অহেতুক গণতন্ত্রের জন্য ঝামেলা বাড়াচ্ছেন। তত্ত্বাবধায়ক হবে না। আসল কথা বিএনপি নির্বাচনে জেতার গ্যারান্টি চায়। তত্ত্বাবধায়ক সরকার এদেশে আর চলবে না, হবে না। বিএনপি নির্বাচনে আসবে জল ঘোলা করে আসবে। সুনামি কি দেখব, ঢেউই তো দেখলাম না।

শেষ দিকে তিনি বলেন, কারা শেখ হাসিনা সরকারকে হঠাতে বিএনপিকে টাকা দিচ্ছে তা জানা আছে। সময় এলে, খবর হবে।

Leave A Reply

Your email address will not be published.