কার পরামর্শে বাবা-মায়ের দেয়া নাম বদলে ফেলছেন কিয়ারা!

146

বিনোদন ডেস্ক: বলিউডে পা রাখার আগেই আলিয়া নাম বদলে কিয়ারা করে নিয়েছেন। এবার নাকি আধারকার্ড ও পাসপোর্টেও নিজের নাম বদলে ফেলতে চলেছেন ‘কবীর সিং’ ছবির নায়িকা কিয়ারা আডবাণী।

তবে বাবা-মায়ের দেওয়া নাম এক্কেবারেই সমস্ত কিছু থেকে কেন বদলে ফেলতে চান কিয়ারা?

কিয়ারা আডবাণীর কথায়, ”যখন আমাকে এক দেশ থেকে অন্য দেশে যাওয়ার বিমান ধরতে হয়, তখন বিমানবন্দরে পাসপোর্ট, সহ অন্যান্য তথ্য দেখে চেকিংয়ের দায়িত্বে থাকা আধিকারিকরা প্রশ্ন করেন, আপনি কিয়ারা নন? তো এতে ভীষণই সমস্যা হয়।

এছাড়া বিভিন্ন ক্ষেত্রে নামের জন্য আজকাল সমস্যা হচ্ছে। তাই খুব শীঘ্রই আমি আমার আধার, পাসপোর্টে নাম পরিবর্তন করতে চলেছি। তবে আলিয়া নামটাকে এক্কেবারে মুছে ফেলব এমনটাও নয়, মিডল নেম হিসাবে এটাকে রেখে দেব। বাকিটা সব জায়গায় কিয়ারা আডবাণীই থাকবে।”

প্রসঙ্গত, এর আগে আলিয়া থেকে কিয়ারা হওয়ার রহস্যের কথা জানাতে অভিনেত্রী বলেছিলেন, ”আমি চাইনি, আলিয়া ভাটের সঙ্গে দর্শকরা আমাকে গুলিয়ে ফেলুক। তাই নাম বদল করেছিলাম। আমাকে সালমান খান পরামর্শ দিয়েছিল নাম বলদাতে!”

কিয়ারা আরও বলেন, “আনজানা-আনজানি সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া নিজের পরিচয় দিয়েছিল কিয়ারা নামে। তখনই ভাবি, আমার যদি একটা মেয়ে থাকত তা হলে ওর নাম রাখতাম কিয়ারা। কিন্তু সবার আগে নিজের নাম দেওয়া প্রয়োজন ছিল। তাই নিজের নাম রাখলাম কিয়ারা।”

x