কুড়িগ্রামের রৌমারীতে প্রতিবন্ধি নারীকে ধর্ষণের পর খুন

0 ৬৯১

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর চাতালে প্রতিবন্ধি রোজিনা বেগম আজিনা (৫২) নামের এক নারীকে নির্মমভাবে খুন করা হয়েছে। ওই নারীকে নির্মমভাবে খুন করে লাশ চাতালের গেট সংলগ্ন ফসলি জমিতে ফেলে রাখে খুনীরা।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়। এঘটনায় নিহতের ছোট ভাই মিজানুর রহমান বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে শনিবার ভোররাতে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের সুতিরপাড় গ্রামের মন্ত্রীর চাতালে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শৌলমারী গ্রামের রজব আলীর মেয়ের সাথে এ্কই ইউনিয়নের বড়াইকান্দি গ্রামের মিরাজ উদ্দিনের ছেলে রুস্তম ্আলীর সাথে বিয়ে হয় গত ৩০ বছর আগে।

বিয়ের পর থেকে তাদের সংসার ভালোই চলছিল। কিছুাদিন পর স্বামীর সংসার ছেড়ে চলে আসে বাবার বাড়িতে।

সেখানে বসবাস করা অবস্থায় সে মানষিক ভারসাম্য হারিয়ে এলোমেলো ভাবে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতেন।

ঘটনার দিন ওই নারীর লাশ প্রতিমন্ত্রীর চাতালে একটি টিনশেড ঘরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরন করা হয়।

ধারনা করা হচ্ছে তাকে ধর্ষণের পর ধারালো অস্ত্র দিয়ে মাথায় এবং শরীরের ভিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। মাদকাসক্তরাএ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকতে পারে বলে এলাকাবাসির ধারনা। এ নির্মম হত্যাকান্ডের ঘটনাটি এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

নিহতের বোন গোলেজা খাতুন জানান, আমার পাগলী বোনকে যারা অন্যায় ভাবে খুন করেছে তাদের বিচার চাই।
শৌলমারী ইউপি সংরক্ষিত মহিলা সদস্য কনিকা খাতুন বলেন, এ জঘন্যতম ঘটনার সাথে যারই জড়িত থাক তাদের কঠিন বিচার দাবী করছি।

রৌমারী অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে এবং গুরত্বসহকারে তদন্ত করা হচ্ছে। ঘটনার সাথে যারাই জড়িত থাক তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সহকারি পুলিশ সুপার (রৌমারী সার্কেল) মহিবুল ইসলাম বলেন, ‘কী কারনে খুন হয়েছে সেটা এখনই জানানো যাচ্ছে না। এ বিষয়ে আরো তদন্ত ও খোঁজখবর নিয়ে আসল ঘটনা উদ্ধার করে আপনাদের জানানো হবে। আপাতত লাশ উদ্ধার করে ময়না তদন্ত ও হত্যা মামলা রুজু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.