কুড়িগ্রামের রৌমারী বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ২ শিশুর মৃত্য, আহত ১

0 ৬০১

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এছাড়াও আরও এক শিশু শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (৫ জুলাই) দুপুরে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা, সোনাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলামের কন্যা মাহি আক্তার (৯) ও বদ্দু মিয়ার কন্যা বিন্দু আক্তার (৯) এবং আহত শিশু ফজলুল হকের মেয়ে মারিয়া আক্তার (৮)। তাদের বাড়ি সোনাপুর গ্রামে। তারা স্থানীয় সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করেন।

নিহতের পরিবার ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে কয়েকজন শিশু গোসল শেষ করে বাড়ি এসে টিউবওয়েলের সাথে লাগানো পানির পাম্প (বিদ্যুৎচালিত মটর) দিয়ে দ্বিতীয় বার গোসল করতে গিয়ে মাহি প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে ছাড়াতে গিয়ে আরও দুই শিশু বিদ্যুৎতায়িত হয়।

পরে শিশুদের চিৎকারে পরিবারের লোকজন ছুঁটে এসে আহত শিশুদের উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা ছাত্তার দুই শিশুকে মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত শিশুকে হাসপাতালে না এনে স্থানীয় পল্লীচিকিৎসক দিয়ে চিকিৎসা দেয়া হয়। এদিকে এ ঘটনায় নিহতের পরিবার কান্নায় ভেঙে পড়েছেন এবং নিহতের গ্রামসহ আশেপাশের গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে চরশৌলমারী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মটরের বিদ্যুৎ সংযোগ টিউবয়েলের পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দ্ইু শিশুর মৃত্যু হয়েছে এবং একজন আহত হয়েছেন বলে যেনেছি।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রূপ কুমার সরকার জানান, বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে শুনেছি এবং এ ব্যাপারে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.