কুড়িগ্রামের রৌমারী বিনামূল্যে দুইহাজার কৃষকের মাঝে সারবীজ বিতরনের শুভ উদ্বোধন

0 ৩১১

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারী উপজেলার ২ হাজার ক্ষদ্র প্রান্তিক কৃষকের মাঝে উন্নত জাতের ৫ কেজি ধানের বীজ ১০ কেজি সার কৃষি প্রণোদনার শুভ উদ্বোধন করা হয়। চলতি মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণের শুভ উদ্বোধনের প্রধান অতিথি হিসেবে উপস্তিতি ছিলেন উপজেলা নির্বাহী ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম,সারোয়ার রাব্বী, বিশেষ অতিথিরা হলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা তারেক রহমান, বাংলা টিভির প্রতিনিধিঃ মাজহারুল ইসলামসহ উপজেলার গ্রামঞ্চলের কৃষকরাও উপস্তিতি ছিলেন।

সকাল ১০ টার দিকে উপজেলা কৃষি অফিস হলরুমে বিনা মূল্যে এই সার-বীজ বিতরণী কায্যক্রম শুরু করা হয়। বিনামূল্যে সার বীজ বিতরণী আলোচনা সভার সভাপতিত্ব করেন রৌমারী উপজেলা কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধুরী।
এসময় প্রধান ও বিশেষ অতিথিরা কৃষকদের উদ্দেশ্যে বলেন সরকার আপনাদের পাশে সবসময়ই আছে এবং থাকবেন।

এসময় কাইয়ুম চৌধরী তার বক্তব্যে বলেন বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার, প্রতিবছরেই যথাসময় ভূর্তকি হিসাবে কৃষকদেরকে সার-বীজ দিয়ে সহযোগিতা করছেন।সরকার চাঁয় কৃষকরা যথাসময়ে ফসল উৎপাদন করে ঘরে তুলবেন। তিনি আরো জানায় চলতি মৌসুমে ২ হাজার কৃষক প্রণোদনার আওতায় এনে প্রণোদনা দেওয়া হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.