কুড়িগ্রামের রৌমারী-রাজিবপুরে ৬টি ইউপিতে শান্তিপূর্ন নির্বাচন চুড়ান্ত নৌকা-২ স্বতন্ত্র-৪

২৩৪

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৩টি ইউনিয়নের ইউপি নির্বাচন শান্তিপূর্ণভাবেই অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে রৌমারী সদর, শৌলমারী ও যাদুরচর ইউনিয়নসহ ৩টি।

৩ ইউনিয়নের স্থায়ী সরকারের ইউনিয়ন চেয়ারম্যান সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায়,শান্তিপূর্ণ পরিবেশে চুড়ান্ত হয়েছে।

বিজয়ী হয়েছেন যারা তারা হলেন শৌলমারী ইউপিতে নজরুল ইসলাম আওয়ামী লীগের নৌকা প্রতীকে ৬৫৭৭ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়লাভ হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী ইউনুস কারী ৩৯৭২ ভোট পেয়ে পরাজয় হয়েছেন।

রৌমারী সদর ইউপিতে বিএনপির সতন্ত্র প্রার্থী আব্দু রাজ্জাক ঘোরা প্রতিকে ৯ হাজার ভোট পেয়ে জয়যুক্ত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফজাল হোসেন বিপ্লব আওয়ামী লীগের নৌকা প্রতিকে ৮৫৪৭ ভোট পেয়ে পরাজয় হয়েছে। রাজিবপুর উপজেলায় তিনটি ইউপিতে শান্তিপূর্ন নির্বাচন হয়েছে।

কোদালকাটী ইউপিতে হুমায়ন কবির ছক্কু আওয়ামী লীগের নৌকা প্রতিকে ৪১৭৬ তার নিকটতম সতন্ত্র শাহিন আল ৩১৩৮, মহনগঞ্জ আনোয়র হোসেন সতন্ত্র নাঙ্গল ৪৫৩৮, তার প্রতিদ্বন্দ্বী আব্দুস ছালাম নৌকা প্রতিকে ৩০৯৭ ভোট পেয়ে পরাজয় হয়েছেন।

রাজিবপুর সদর বিএনপির যুবদল সভাপতি মিরন মোহাম্মাদ ইলিয়াস সতন্ত্র ঘোরা প্রতিকে ৮৫২৩, নিকটতম গোলাম কিবরিয়া আওয়ামী লীগের নৌকা ৮৩১৫ ভোট পেয়ে পরাজয় হন।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, ভোটারগণ দীর্ঘদিন পর ভোটাধিকার ফিরে পেয়ে ভোট কেন্দ্রে গিয়ে আনন্দ উদ্দিপনার মধ্যদিয়ে মনোরম পরিবেশে আইনশৃঙ্খলা বাহীনির সহযোগীতায় প্রায় ৯০% ভোট গ্রহন হয়েছে।

এতে ভোটার এলাকা ঘুরে ভোটারদের বরাত দিয়ে জানা গেছে আওয়ামী লীগের নেতাকর্মিদের অলসতা কারনে নৌকার প্রার্থীকে পরাজয় হয়েছে বলে জানা গেছে।

Comments are closed.