কুড়িগ্রামের রৌমারী- রাজিবপুরে কোভিড-১৯ ভ্যাক্সিনেশন প্রদানে টিকা নিতে গুজবে কান দিবেন না

0 ২৭২

মাজহারুল ইসলাম, রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী- রাজিবপুর উপজেলায় মহামারী কোভিট-১৯ ভ্যাকসিন প্রোগ্রামের শুভ উদ্বোধন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। রৌমারী- রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে রবিবার(৭ ফেবব্রুয়ারী) সকাল ১০টার দিকে কোভিট-১৯ ভ্যাকসিন এর উদ্বোধন করা হয়।

 

এ সময় প্রথম ভ্যাকসিন গ্রহণ করেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান পঃ পঃ নাজমুল হুদাসহ ১২ জন। রাজিবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো, মিডিয়া কর্মী রফিকুল ইসলাম,দুই জন সিনিয়ন নার্স, সহকারী মেডিক্যাল অফিসার জুয়েল রানা, স্বাস্থ্য সহকারী অনেকেই।

রৌমারী উপজেলায় ২০০ জন কোভিট-১৯ গ্রহণের রেজিষ্ট্রেশন করেছে তারমধ্যে ২৯ জন টিকা নিয়েছেন।,রাজিবপুরে ১৭৩ জনরেজিষ্ট্রেশন আবেদন করেছেন,এর মধ্যে ২০ জনকে ভ্যাকসিন প্রদান করা হয়েছে। ভ্যাকসিন গ্রহণের পর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো তার অনুভূতি প্রকাশ করে সকলকে ভ্যাকসিন গ্রহণের আহবান জানান।

 

এসময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি বলেন, সরকার যে মহতী উদ্যোগ নিয়েছেন এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। পৃথিবীর অনেক দেশের আগেই তার সঠিক নেতৃত্বের কারণেই আমরা অল্প সময়ে ভ্যাকসিনের টিকা পেয়েছি। অনেকের মধ্যে ভয়-ভীতি, নানা ধরণের গুজব চলছে এগুলো আর যাতে না হয় সেদিকে খেয়াল রেখে টিকা গ্রহণ আহব্বান জানান সকলের প্রতি।

 

 

Leave A Reply

Your email address will not be published.