কেন নিপুণের প্যানেলে থাকছেন না নানা শাহ, শাহনূর ও ডিএ তায়েব?

0 ১০৩
মনোনয়নপত্র জমা দিয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। ছবি : এনটিভি অনলাইন

বাংলাদেশ শিল্পী সমিতির বিগত নির্বাচনে চিত্রনায়িকা নিপুণের প্যানেলে থাকা অভিনেতা নানা শাহ, শাহনূর ও ডিএ তায়েব এবারে নির্বাচনে সরে দাঁড়িয়েছেন। আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেল থেকে নির্বাচন করতে পারেন এসব তারকারা।

নানা শাহ বলেন, শিল্পী সমিতির নির্বাচনের পর নিপুণ আমাদের কোনো কথা রাখেননি। তার প্যানেলে গিয়ে ভুল করেছিলাম। আমি এবং ডি এ তায়েব তার সঙ্গে নির্বাচন করেছিলাম। ভালো কিছু কাজের আশা করেই তাদের সঙ্গে নির্বাচন করেছিলাম। তারা কথা দিয়েছিল যে সিনেমা নির্মাণ করবে। তারা কথা দিয়েছিল ছয়টি সিনেমা নির্মাণ করবে। দুবছরে শিল্পী সমিতির সফলতা দেখছি না। ওই কমিটিতে গিয়ে আমরা ভুল করেছি।

চিত্রনায়িকা শাহনূর বলেন, এই প্যানেলে থাকছি না, তার কারণ অনেক কিছুই জানতে পারতাম না। আমার অগোচরে সবকিছু হতো। শুধু কোনো মিটিং হলে জানতে পারতাম। তারা কোথাও গেলে জানতে পারতাম না। এসব কারণে এই প্যানেলে এবার থাকার কোনো ইচ্ছা নেই আমার।

এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আগামী ১৯ এপ্রিল। সেটা পিছিয়ে ২৭ এপ্রিল  করা হয়েছে। শিল্পী সমিতির নির্বাচন কমিশনার হিসেবে আছেন খোরশেদ আলম খসরু, আপিল বোর্ডের চেয়ারম্যান শামসুল আলম।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই জানা গিয়েছিল, আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না বর্তমান কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তিনি শিল্পী সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়ালেও পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচনের ঘোষণা দিয়েছেন নিপুণ আক্তার। কয়েক দিনের মধ্যেই প্যানেল ঘোষণা করবেন তিনি। এ ছাড়া সাবেক সভাপতি মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল আলাদা একটি প্যানেলে নির্বাচন করার কথা জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.