‘কেরেক্টার লুজ’সুভ্রতা খানের

0 ৭৫৮

14937035_1601886676774264_1934214467_nআলমগীর,বিনোদন :
সুভ্রতা খান একজন সম্ভাবনাময় অভিনেত্রী।মডেলিং মাধ্যমে মিডিয়াতে যাত্রা।তার স্বপ্ন যেন অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করতে পারেন।অভিনয়ের মাধ্যমে সবার ভালোবাসা আদায় করে নিতে চায়।সেই স্বপ্ন নিয়ে এগিয়ে চলছেন সুভ্রতা খান্।একাধিক নাটকে এর আগে কাজ করেছেন।এবার সুভ্রতা খান অভিনয় করলেন নাটক ‘কেরেক্টার লুজ’ ।নাটকটি এনটিভিতে অনলাইনে দেখানো হবে।
নাটকটি রচনা ও পরিচালনা করেছেন বাপ্পি খান।সুভ্রতা খানের সাথে তার সহশিল্পী হিসেবে আছেন তামিম মৃধা সহ আরো অনেকেই।নাটকের কাহিনীতে দেখা যাবে-একটি সুদর্শন ছেলে ।তার চরিত্র হলো বিভিন্ন মেয়েদের তার ভালোবাসার জালে ফাসিয়ে তাদের দূর্বলতার সুযোগ নেয়া। তার ভালোবাসাটা হলো শারিরিক, আত্মার ভালোবাসা না।সে এক সাথে তিনটি মেয়েকে ভালোবাসার জালে ফেলে তাদের সাথে সময় কাটায়।যাদের সাথে ভালোবাসার খেলায় মাতে তারা এ সময় বিষয়টি জেনে যায়।সবাই জানে তার চরিত্র খারাপ অথ্যাৎ‘কেরেক্টার লুজ’।
সত্যিকারে সে কেউকে ভালোবাসে না।সে মেয়েদের ভালোবাসা নিয়ে খেলা করে।তিনটি মেয়ের মধ্যে একটি মেয়ে থাকে যে প্রতারনা মেনে নিতে পারে নাই্।এক সময় মেয়েটিও তার মত হয়ে যায়।সে একসময় বিভিন্ন ছেলের সাথে ভালোবাসার অভিনয় করে।তাদের সব ধরনের কাজে লিপ্ত হয়।এক সময় মেয়েটা অন্ধকার জগতে চলে যায়। অথ্যাৎ ছেলেটার মত মেয়েটারও ‘কেরেক্টার লুজ’ হয়ে যায়। এই নিয়ে নাটকের কাহিনী ‘কেরেক্টার লুজ’।

Leave A Reply

Your email address will not be published.