কোন ‘মার্ডার মিস্ট্রি’তে নাম জড়ালেন প্রিয়াঙ্কা

984

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা সরকারকে নিয়ে প্রায় রোজই নানা রকম আলোচনা চলতেই থাকে।ব্যাক টু ব্যাক প্রায় সব ছবিতেই দেখা যাচ্ছে তাকে।তাই সংবাদ শিরোনামেই থাকেন তিনি।সম্প্রতি ‘ককপিট’ ছবির কাজ শেষ করতে না করতে হাতে এসে পড়লো আরও একটি ছবির অফার।ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন তিনি। ছবির নাম ‘কায়া’।

কলকাতা থেকে সুদূর শিলং-এ চলছে ছবির শ্যুটিং। ছেলে সহজকে নিয়ে শ্যুটিং এর মাঝে নানা রকম ছবি পোস্টও করেছেন তিনি।আর সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরই গুঞ্জন চলতে থাকে তাকে নিয়ে। কেন হটাৎ শিলং এ গেলেন? কোন মুভির শ্যুটিং? নানা রকম প্রশ্ন জমা পড়তে থাকে তার ওয়ালে।

ছবির নামটা তিনি আগেই জানিয়েছিলেন। ছবির পরিচালনায় রয়েছেন রাজীব রায়চৌধুরি। প্রিয়াঙ্কার পাশাপাশি এই ছবিতে অভিনয়ে দেখা যাবে রাইমা সেন, কৌশিক সেন, সায়নি গুপ্তা সহ অন্যান্য কলাকুশলীদের। রাইমা সেনকে এই ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যাবে।ছবির গল্প এক পরিচালককে নিয়ে।তার দুই সহকর্মী প্রিয়াঙ্কা এবং সায়নি।

একসময়ের ভালো বন্ধুত্ব ঝগড়ায় পরিবর্তিত হয়।আর সেই ঝগড়া বা বিবাদ থেকে খুন হয়ে যায় এক সহকর্মী। শিলং এর ঘন জঙ্গলে শ্যুটিং লোকেশন হিসাবে বাছা হয়েছিল। যেখানে ছিল না কোন ফোনের টাওয়ারও। শিলং ছাড়াও কলকাতা এবং চেরাপুঞ্জিতে শ্যুটিং করার কথা রয়েছে। পরিচালক রাজীবের দ্বিতীয় ছবি এটি।তাই ছবিটি নিয়ে একটু বেশিই কসরত করছেন

x