কোপার স্কোয়াডে কেবল মেসি-ডি মারিয়াই নিশ্চিত : স্কালোনি

0 ৪৪
অনুশীলনে কোচ স্কালোনির সঙ্গে মেসি ও ডি মারিয়া। ছবি : এএফপি

কোপা আমেরিকা শুরু হতে বেশি দেরি নেই। আগামী জুন থেকে শুরু হবে কোপার আগামী আসর। এর আগে প্রস্তুতি হিসেবে আজ বুধবার (২৭ মার্চ) কোস্টারিকার বিপক্ষে প্রীতি ম্যাচে অংশ নেয় আর্জেন্টিনা। ৩-১ গোলে পাওয়া জয়ের ম্যাচে জয় ছাপিয়ে আলোচনায় লিওনেল স্কালোনির মন্তব্য।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আর্জেন্টিনা কোচ জানান, কোপার দলে কেবল দুজনের জায়গা নিশ্চিত। লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়া। গত কোপা আমেরিকা থেকেই ধীরে ধীরে একটি দল হয়ে উঠেছে আর্জেন্টিনা। মাঠে মেসি ও মাঠের বাইরে স্কালোনির নেতৃত্বে গড়ে উঠেছে শক্তিশালী স্কোয়াড।

বিশ্বকাপজয়ী দলটাকে আসন্ন কোপাতেও দেখার স্বপ্ন বুনেছিল ভক্তরা। যদিও, স্কালোনির কথা আশাহত করেছে তাদের। কোচ অবশ্য কথাটা বলেছেন সার্বিক বিবেচনাতেই।

স্কালোনি বলেন, ‘আগামী কোপা আমাদের দলে কারা থাকবে তার নিশ্চয়তা দিতে পারছি না। আমি কেবল মেসি ও ডি মারিয়া কথা বলতে পারি। ওদের দলে থাকার ব্যাপারটা নিশ্চিত। আমাদের দলে আরও অনেক তারকা আছে, যারা প্রতিভাবান ও বিশ্বজয়ী। তবে, অন্যদের বিষয়ে এখনই কিছু বলতে পারছি না।’

কোপা আমেরিকার আগামী আসরটি আয়োজন করতে চলেছে যুক্তরাষ্ট্র। ১৪ শহরের ১৪টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ম্যাচ। ২০ জুন আর্জেন্টিনার ম্যাচ দিয়ে শুরু হবে আসর, শেষ হবে ১৪ জুলাই। আসরের বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা পড়েছে ‘এ’ গ্রুপে। গ্রুপে তাদের প্রতিপক্ষ পেরু, চিলি ও কানাডা।

Leave A Reply

Your email address will not be published.