ক্যাটরিনা কার? সালমান না হাশমির?

0 ৪৬৭

পর্দা এবং পর্দার বাইরে সালমান-ক্যাটরিনার রসায়ন মোটামুটি সবাই জানে। তবে ইমরান হাশমি? হ্যা এবার বলিউড ভক্তরা দেখতে পাবেন সালমানের পাশাপাশি ইমরান হাশমির সঙ্গে ক্যাটরিনা কাইফের রসায়ন। শেষ অবদি ক্যাটরিনা কার বাহুতে বন্দী হয় তা জানতে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।

করোনার দীর্ঘ বিরতি শেষে আবারও সিনেমার আবহে ফিরছে বলিউড। ইতোমধ্যে শুটিং শুরুর প্রস্তুতি নিয়েছে টাইগার সিক্যুয়েলের নতুন কিস্তি ‘টাইগার থ্রি’। সিনেমাটিতে যথারীতি জুটি বেঁধে অভিনয় করবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তবে চমক হিসেবে তাদের সঙ্গে এবার যোগ দেবেন ইমরান হাশমিও। ‘টাইগার থ্রি’-তে সালমানের সঙ্গে অভিনয়ে করাকে স্বপ্নপূরণের মত বলে আখ্যায়িত করেছেন হাশমি।

সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ইমরান হাশমি জানান, ‘টাইগার থ্রি’ সিনেমাতে অভিনয়ের সুযোগ আমার কাছে বাড়তি প্রেরণা। সিনেমাটিতে সালমান ভাইয়ের সঙ্গে অভিনয় করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। সত্যি বলতে আমার স্বপ্ন পূরণ হয়েছে। আশা করছি দর্শকের জন্য দারুণ কিছু উপহার দিতে পারব।”


প্রসঙ্গত, চলতি মাসেই শুরু হতে যাচ্ছে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং। ইতোমধ্যে সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য প্রস্তুতি শুরু করেছেন সালমান, ক্যাটরিনা এবং ইমরান হাশমি।

 

Leave A Reply

Your email address will not be published.