ক্ষতিগ্রস্থ ২৫ পরিবারের মুখে হাসি ফুটিয়ে ফের হিরো অক্ষয়

0 ১১৩

বিনোদন ডেস্ক: সকলেই জানে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার যতটা না শোবিজের হিরো তার চেয়ে বেশি রিয়েল লাইফ হিরো। মানবিক কর্মকাণ্ডের মাধ্যমে ফের সেই প্রমাণ দিলেন তিনি। ভারতের বিহারে এবারের বন্যায় ভয়াবহ ক্ষতিগ্রস্থ ২৫টি পরিবারকে ১ কোটি দান করলেন অভিনেতা। আর স্বাভাবিক ভাবেই অক্ষয়ের এই পদক্ষেপকে সাদুবাদ জানিয়েছেন বলিউড তামাম সেলিব্রেটিরা এবং অক্ষয়ের অনুরাগীরা তাকে এই কাজে সমর্থন করেছেন।

এই প্রসঙ্গে অক্ষয় বললেন, ‘প্রাকৃতিক দুযোর্গ আমাদের বারবার মনে করিয়ে দেয় আমরা তার সামনে খুব তুচ্ছ। কিন্তু সেখানে যদি সামান্য কিছু করার থাকে, চাইলেই আমরা সবাই তা করতে পারি। আমাদের সেই ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ানো উচিত। আমি খুব খুশি যে সংবাদমাধ্যম এই বিষয়টিকে গুরুত্ব সহকারে সকলের সামনে তুলে ধরেছে এবং এর ছোট একটা অংশ হতে পেরে ভাল লাগছে।

সবাইকে আহ্বান করে এই মহাতারকা বলেন, তাদেরকে সাহায্য করার চেয়ে বড় কিছু হতে পারে না। যারা সবকিছু হারিয়েছেন তারা নতুন করে সবকিছু আবার শুরু করুন। আর আপনাদের যার যেমন সামর্থ্য আছে সেই অসহায় মানুষদের হাতে তুলে দিন এবং তাদের মুখের হাসির কারণ হয়ে উঠুন।’

এর আগেও একবার অক্ষয় ২৫টি পরিবারকে পুনবার্সনের জন্য ৪ লক্ষ টাকা অনুদান দিয়েছিলেন। তাছাড়া একাধিক সামাজিক কাজে তিনি সবসময় এগিয়ে থাকেন এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে দাঁড়ান।

Leave A Reply

Your email address will not be published.