খালেদার উদ্দেশ্য সাংবিধানিক প্রক্রিয়া ধ্বংস করা – ইনু

0 625

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন কখনোই খালেদা জিয়ার উদ্দেশ্য ছিল না, এখনো নেই। সাংবিধানিক প্রক্রিয়া ধ্বংস করাই তার উদ্দেশ্য।

৫ জানুয়ারির নির্বাচন সংবিধান রক্ষা করেছে।
তিনি আজ ‘সাংবিধানিক ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষা দিবস’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদ ঢাকা মহানগর সমন্বয় কমিটি আয়োজনে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।
হাসানুল হক ইনু বলেন, ‘সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রাখতে যথাসময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কে অংশ নিলো আর নিলোনা তার উপর ভিত্তি করে গণতন্ত্রের সার্টিফিকেট হতে পারে না। ‘ভিনিউজ।
ইনু বলেন, ‘সাংবিধানিক প্রক্রিয়া ধ্বংস করে দেশে অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা করে যুদ্ধাপরাধী ও খুনিদের বিচার, চুরি করা অর্থ পাচারের বিচার বন্ধ করাই খালেদা জিয়ার উদ্দেশ্য। একারণেই তিনি নির্বাচন ও গণতন্ত্রের ধার ধারেন না। আগামী নির্বাচনকে সামনে রেখে খালেদা জিয়া নতুন চক্রান্তের জাল বুনছেন। তিনি অনির্দিষ্ট, অস্পষ্ট, তথাকথিত নির্বাচনকালীন সহায়ক সরকারের প্রস্তাব দিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করছেন। ‘
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতার। বক্তব্য রাখেন, জাসদ স্থায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন, হাবিবুর রহমান শওকত, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, ওবায়দুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

x