খালেদার বক্তব্যে জঙ্গি প্রীতি প্রকাশ পায়-মেনন

813

indexবিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বক্তব্যে জঙ্গি প্রীতি প্রকাশ পায় বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।
শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে জঙ্গিবাদ-সাম্রাজ্যবাদ প্রতিরোধে শ্রমিক শ্রেণির কর্তব্য শীর্ষক জাতীয় শ্রমিক কনভেনশনে তিনি এ মন্তব্য করেন।
রাশেদ খান মেনন বলেন, জঙ্গিবাদ নিয়ে কথা বলতে গিয়ে খালেদা জঙ্গিদের মানবাধিকারের প্রশ্ন তুলছে খালেদা জিয়া বলেছেন জঙ্গিদের কেন মেরে ফেলা হচ্ছে, তাদেরকে জিজ্ঞাসা করলে তো অনেক তথ্য বেড়িয়ে আসতো, দেশে কি আইন আদালত নেই?
তিনি বলেন, খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন তখন অপারেশন ক্লিনহার্টে যাদের হত্যা করা হয়েছিল তাদের কি মানবাধিকার ছিল না? তারাতো জঙ্গিও ছিল না। তখন কি দেশে আইন ছিলো না? ১০ হাজার মানুষকে পঙ্গু করা হয়েছিল।
তিনি আরও বলেন, খালেদা জিয়া জঙ্গিদের বিরুদ্ধে বলেন জাতীয় ঐক্যের কথা, কিন্তু দেখাচ্ছেন জঙ্গি প্রীতি! তাহলে জাতীয় ঐক্য হয় কিভাবে আমরা জানি না। ভাবাদর্শ গত ভাবে আইএস এর সাথে দেশের জঙ্গিদের মিল থাকতে পারে, কিন্তু দেশে আইএস নেই।
একই কনভেনশনে নৌ পরিবহণ মন্ত্রী শাজাহান খান বলেন, গার্মেন্টস সেক্টর ধ্বংস করার জন্য চক্রান্ত করা হচ্ছে সন্ত্রাস ও জঙ্গিবাদের মাধ্যমে। জঙ্গিবাদে মাথাচাড়া দিলে গার্মেন্টস সেক্টর সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে।
তিনি বলেন, ‘খালেদা জিয়া জঙ্গিবাদে সাথে আছে, তাই তিনি জাতীয় ঐক্যর ডাক দিয়ে কাউকে পাননি, কিন্তু প্রধানমন্ত্রীর ডাকে সবাই ঐক্যবদ্ধ হয়েছে।
কমরেড হাফিজুর রহমানের সভাপতিত্বে সংগঠনের বিভিন্ন নেতাকর্মী বক্তব্য রাখেন। ব্রেকিংনিউজ

x