খুনসুটি মিরাজ-শান্তর, সাকিবের ‘মন্তব্য’ নেই

0 ৮০

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। দুদিন পর হবে উদ্বোধনী ম্যাচ। ব্যস্ততা বেড়েছে আইসিসির সামাজিক যোগাযোগ মাধ্যমের দায়িত্বে থাকা কর্মীদেরও। বিভিন্ন দলের নানা রকম ভিডিও পোস্ট করছে তারা। মঙ্গলবার সকালে আইসিসি প্রকাশ করে বাংলাদেশের ফটোসেশনের সময়ের একটি ভিডিও।

সেখানে ‘সাংবাদিকের’ ভূমিকা দেওয়া হয় স্পিনার নাসুম আহমেদকে। মাইক্রোফোন হাতে শুরুতে ‘খুব চিন্তায়’ থাকলেও পরে ঠিকই তিনি সামলেছেন দারুণভাবে। পেসার শরিফুল ইসলাম, হাসান মাহমুদদের দেখা যায় ভিডিওতে।

এরপর নাসুম যান মেহেদী হাসান মিরাজের কাছে। ভারতে খেলা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি ভালো বোধ করছি। এখানে অনেকবার এসেছি। ভারতে অনেক ম্যাচ খেলেছি। আমি খুশি এখানে এসে। ’

মিরাজের কথা বলার সময় তাকে ‘বিভ্রান্ত’ করার চেষ্টা করছিলেন নাজমুল হোসেন শান্ত। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে একসঙ্গে খেলেছেন তারা। এখন দুজনেই দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। দুজনের খুঁনসুঁটি ফুটে উঠে আইসিসির ভিডিওতেও। ‘সে আমাদের সহ-অধিনায়ক…’ বলে কথা বলতে শান্তকে মাইক্রোফোনের সামনে আনতে চাইলেও পারেননি মিরাজ।

তখন চা খাচ্ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। নাসুম উপস্থাপকের ভূমিকা নিয়ে তার কাছে যান। জানান, রিয়াদকে চা বানিয়ে খাওয়ান তিনিও। নাসুমের চা ‘যেকারো চেয়ে ভালো’ স্বীকৃতি দেন রিয়াদ।

এরপর ভারতে খেলার অভিজ্ঞতা জানিয়ে রিয়াদ বলেন, ‘ভারত আমাদের দ্বিতীয় ঘরের মতো। এখানকার খাবার ও চা অসাধারণ। এখানে ফিরতে পারাটা ভালো ব্যাপার। ’ ভিডিওর শেষে অধিনায়ক সাকিব আল হাসানের কাছে যান নাসুম। তিনি অবশ্য হাসতে হাসতে বলেন, ‘আমি কিছু বলতে চাই না, কোনো মন্তব্য নেই। ’

Leave A Reply

Your email address will not be published.