গানচিলের ব্যানারে ছয়টি বিশেষ গান

0 789

আলমগীর,বিনোদন :
৭ ফেব্রুয়ারি রাজধানীর একটি রেস্তোরাঁয় এ প্রসঙ্গে আয়োজন করা হয় একটি সংবাদ সম্মেলন। অনুষ্ঠানে অতিথি-সাংবাদিকদের সামনে গানচিলের নতুন কন্টেন্ট তুলে ধরার পাশাপাশি সংশ্লিষ্ট শিল্পীদের ভাবনা বিনিময় করা হয়।ভালোবাসা দিবসকে ঘিরে শুরু হচ্ছে সপ্তাহব্যাপী সিরিজ ক্যাম্পেইন ‘ভালোবাসার ফ্রেশ গল্প’। সিরিজের ৬টি নাটকে ৫টি নতুন গান ব্যবহার করা হচ্ছে। গানচিলের সৌজন্যে নির্মাণ করা হয়েছে গানগুলো।
গানচিল মিউজিকের প্রতিষ্ঠাতা আসিফ ইকবাল জানান, ‘ভালোবাসার ফ্রেশ গল্প’ প্রজেক্টে
নুরুল আলম আতিকের ‘আমার খুঁজোনা’ নাটকে ‘ঘুম’ গানের শিল্পী পৃথ্বীরাজ ফিচারিং মাহাদী। শিহাব শাহীনের ‘বাসস্টপ’ নাটকের ‘কেউ বোঝে তো কেউ বোঝে না’ গানের শিল্পী মিনার ফিচারিং মাহাদী। তানিম রহমান অংশুর ‘যখন বসন্ত’ নাটকে ‘দূর থেকে’ গানের শিল্পী মিনার। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের ‘বি-স্বর্গ’ নাটকের ‘হারানো আকাশ’ গানের শিল্পী অদিত ফিচারিং এলিটা। গোলাম সোহরাব দোদুলের ‘হঠাৎ তুমি’র ‘খেয়ালে’ গানটির শিল্পী অদিত ফিচারিং শুভমিতা ও শোয়েব।
জানানো হয় গানসহ নাটকগুলো দেখানো হবে ১০ থেকে ১৫ ফেব্রুয়ারি এনটিভিতে প্রতিদিন রাত ৯টা ২০ মিনিটে।
অনুষ্ঠানে উপরোক্ত গানের সঙ্গে জড়িত প্রায় সকলেই উপস্থিত ছিলেন। আরও ছিলেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল ও অভিনেত্রী তারিন।
গানচিল সূত্র জানায়, নাটকের বিশেষ গানগুলো ছাড়াও শিগগিরই একই ব্যানার থেকে প্রকাশ পাচ্ছে পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়ার গাওয়া ‘ভাবিনি কখনো’ নামের একটি মিউজিক ভিডিও। উক্ত অনুষ্ঠানে এ দু’জনও উপস্থিত ছিলেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave A Reply

Your email address will not be published.

x