গুরুদাসপুরে আশ্রায়ণ প্রকল্পের ঘর পাইয়ে দিতে টাকা নিয়ে কারাগারে নেতা

0 ১২৩
নাটোর প্রতিনিধি: নগদ অর্থগ্রহণ করেও আশ্রায়ণ প্রকল্পের ঘর না দেওয়া ও টাকা ফেরৎ না দিয়ে প্রতারনার মামলায় গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  নজরুল ইসলাম ওরফে (মিনি এমপি) কে কারাগরে প্রেরন করেছে আদালত।  রবিবার দুপুরে নাটোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুন্নাহার রীটার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। নজরুল ইসলাম উপজেলার গোপিনাথপুরের মৃত আমির আলী মন্ডলের ছেলে।
মামলা সুত্রে জানা যায়, গত ২০২২ সালে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পূর্তি উপলক্ষে দরিদ্র গৃহহীনদের মাঝে আশ্রায়ন প্রকল্পের অধিনে দুই কক্ষ বিশিষ্ট আধাপাকা টিন সেড ঘর দেওয়ার কথা বলে নজরুল ইসলাম ও তার সহযোগী মফিজ উদ্দিন একই উপজেলার বৃন্দাবনপুর গ্রামের মৃত আব্দুল খালেকের স্ত্রী জয়নব বেগমের কাছ থেকে ২ লাখ ৫০ হাজার টাকা গ্রহণ করে।
কিন্তু দীর্ঘদিনেও সেই ঘর না দেওয়ায় জয়নব বেগম তাদের কাছ থেকে তার টাকা ফেরৎ চান। সে সময় নজরুল ইসলাম ও তার সহযোগী মোঃ মফিজ ওই অর্থ ফেরৎ দিতে অস্বীকৃতি জানায়। পরে জয়নব বেগম বাদী হয়ে নজরুল ইসলাম ও তার সহযোগী মোঃ মফিজকে অভিযুক্ত করে গুরুদাসপুর আমলি আদালতে একটি মামলা দায়ের করেন। সেই মামলায়  নজরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।
পরে আদালত থেকে জামিনে মুক্তি পায় নজরুল ইসলাম। জামিনে বের হওয়ার পর দীর্ঘদিন তিনি আদালতে হাজির হয়নি। আজ আদালতে হাজির হয়ে পুনরায় জামিন আবেদন করলে বিচার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

Leave A Reply

Your email address will not be published.