গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সংবাদ সম্মেলন

0 ২৪০

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত রানা লাবুর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলনে করেছেন চেয়ারম্যান সমর্থক ও স্থানীয় আ’লীগের নেতা-কর্মীরা। শনিবার দুপুরে পরিষদ চত্বরে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান লাবু অভিযোগ করেন, রাজনৈতিক প্রতিপক্ষরা ফায়দা লুটতে দিনহীন এক ভ্যান চালককে দিয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করিয়েছেন ষড়যন্ত্রকারীরা। সেই মামলায় তাকে হাজতবাসও করতে হয়েছে। অথচ তদন্ত করে মামলার সত্যতার প্রমাণ মেলেনে।

 

তিনি আরো অভিযোগ করেন, তিনি সাংসদ কুদ্দুসের অনুসারী হওয়ায় সাংসদ বিরোধীরা তাকেসহ সাংসদকে জড়িয়ে বিভিন্নভাবে মিথ্যাচার, হামলা-মামলা করে যাচ্ছেন। তিনি এসব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

 

মামলা নথি সূত্রে জানাগেছে, আশ্রয়ণ প্রকল্প-২ এর বরাদ্দকৃত আধাপাকা টিনশেড ঘর প্রদানের প্রতিশ্রুতিত ঘুষ আদায়ের অভিযোগ এনে নাজিরপুরের ভ্যানচালক জালাল উদ্দিন সম্প্রতি চেয়ারম্যানকে অভিযুক্ত করে নাটোরের আদালতে চাঁদাবাজি মামলা দায়ের করেছিলেন। সেই মামলায় চেয়ারম্যান লাবু ৭দিন হাজত বাস করে ১৪ ফেব্রুয়ারী জামিনে মুক্তি পান।

 

জামিনে এসে চেয়ারম্যান লাবু ওই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে কর্মী সমর্থকদের নিয়ে শনিবার দুপুরে বিক্ষোভ মিছিল সমাবেশ ও সম্মেলন করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মো. সাখাওয়াত হোসেন মোল্লা।

 

এসময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক, নজরুল ইসলাম, ইউপি সদস্য মিজানুর রহমান উজ্জল, শরিফুল ইসলাম শরিফ, অধ্যক্ষ আমিনুল ইসলাম, প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন মন্ডল প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.