গুরুদাসপুরে ধর্ষণের মামলায় গ্রেফতার ১

0 ৭৩

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে গৃহবধুকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ মামলার আসামী রুবেল মাল’কে গুরুদাসপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃত রুবেল মাল উপজেলার দেবোত্তার গরিলা গ্রামের ফরিদুল ইসলাম মাল এর ছেলে। গতরাতে উপজেলার বৃন্দাবনপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয় হয়। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় কুমার।

র‌্যাব জানায়,রুবেল মাল প্রায়ই তার প্রতিবেশী ওই গৃহবধুকে কপ্রস্তাব দিয়ে আসছিল এবং বিভিন্ন অযুহাতে তার বাড়ীতে যাওয়া আসা করতো। কিন্তু গৃহবধু তার প্রস্তাবে রাজী না হয়ে সবার সামনে রুবেল মালকে বাড়ীতে ঢুকতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে রুবেল। এর একপর্যায়ে গত ৭ ফেব্রুয়ারী গৃহবধুর শ্বাশুড়ী ক্যান্সার আক্রান্ত রোগী অসুস্থ্য হয়ে পড়লে তাকে নিয়ে নাটোর সদর হাসপাতালে যায় পরিবারের সদস্যরা। এ সময় বাড়ীতে একা ছিল ওই গৃহবধু। এই সুযোগে রুবেল মাল গৃহবধুর শয়ন কক্ষে গিয়ে লুকিয়ে থাকে।

পরে রাত সাড়ে ১০ টার দিকে গৃহবধু ঘরে এলে তাকে জোড়পুর্বক ধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে ভয় দেখায়। পরবর্তীতে আসামী মোবাইল ফোনে ধারনকৃত ভিডিও ভিকটিমকে দেখিয়ে আবারো কু-প্রস্তাব দেয় এবং উক্ত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়ার হুমকী দেয়। পরে গৃহবধু ঘটনাটি তার স্বামীকে জানানোর পর ভিকটিম বাদী হয়ে রুবেল মালকে আসামী করে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের পর থেকে রুবেল মাল আত্মগোপনে চলে যায়। পরে পুলিশ আসামীকে গ্রেফতারে র‌্যাব এর সহযোগিতা চাইলে র‌্যাব তথ্য প্রযুক্তির সহায়তায় রুবেল মাল এর অবস্থান শনাক্ত করে তাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। পরে গ্রেফতারকৃত রুবেল মালকে গুরুদাসপুর থানায় সোপর্দ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.