গৃহবধূকে ন্যাড়া করার মামলার তদন্তে পিবিআই

0 ১৩৬
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলায় এক গৃহবধূকে পরকীয়ার অভিযোগে মাথা ন্যাড়া করে দেয়ায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ একটি অভিযোগ দায়ের করা হয়েছে। রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গয়েশপুর বাঁশপাড়া গ্রামের ভুক্তভোগী গৃহবধু অভিযোগ দায়ের করেন।
অভিযোগটি আমলে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার ঘটনাটি অনুসন্ধান পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পি.বি.আই) নওগাঁকে নির্দেশ দেন। আগামী ১০ অক্টোবর তদন্ত প্রতিবেদন জমা দেয়ার দিন ধার্য করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, নির্যাতিতা নারীকে চলতি বছরের ২৮ আগস্ট তার ঘরে একজন যুবক প্রবেশ করেছে এই অভিযোগে গ্রাম্য সালিশে তাকে এক ঘরে করে রাখাসহ তার মাথার চুল কেটে দেয়া হয়। নির্যাতিতা নারী বদলগাছী থানায় মামলা করতে গেলে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মামলা গ্রহন করতে অপারগতা প্রকাশ করেন।

নির্যাতিতা নারী আইনজীবীর মাধ্যমে আজ আদালতে হাজির হয়ে একই উপজেলার জাওনা পাহানের ছেলে শ্রী বিমল পাহান, রমেশ পাহানের ছেলে শ্রী সুভাষ পাহান, শ্রী সুবাস চন্দ্রের স্ত্রী শ্রী মতি অঞ্জনা রানী, নিরেন চন্দ্রের স্ত্রী শ্রী মতি সংকরী ও ধামইরহাট উপজেলার ইনসিরা গ্রামের সুবলের ছেলে শ্রী ভবেশ পাহানের বিরুদ্ধে নালিশী মামলা দায়ের করেন।

Leave A Reply

Your email address will not be published.