গৃহবধূকে মাথা ন্যাড়া করে ঘোল ঢেলে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার ৩

0 ৮৬

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক গৃহবধূর মাথা ন্যাড়া করে মাথায় ঘোল ঢেলে দেওয়ার ঘটনায় করা মামলায় পুলিশ ৩জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে দুইজনকে বদলগাছী উপজেলার জাবারিপুর বাজার ও গয়েশপুর গ্রাম থেকে এবং আরেকজনকে ধামইরহাট উপজেলার ইসুবপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার গয়েশপুর গ্রামের শ্রী জাওনা পাহানের ছেলে শ্রী বিমল পাহান, একই গ্রামের মৃত রমেশ পাহানের ছেলে  শ্রী সুবাস পাহান এবং বামইরহাট উপজেলার ইনসিরা গ্রামের মৃত সুবল এর ছেলে শ্রী ভবেস। এর আগে সোমবার সন্ধ্যায় ভুক্তভোগি গৃহবধু (বাসন্তি রাণী) বাদি হয়ে থানায় ৫জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলার আরও দুই আসামী শ্রীমতি রঞ্জনা রাণী ও শ্রীমতি শংকরি পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, এক যুবকের সঙ্গে ওই গৃহবধূর অনৈতিক সর্ম্পকের অভিযোগ তুলে সোমবার (২৮আগষ্ট) দুপুরে গ্রামের লোকজনের উপস্থিতিতে গৃহবধূর বাড়ির আঙিনায় এক পুরহিতকে ডেকে এনে তার মাথা ন্যাড়া করার পর মাথায় ঘোল ঢেলে দেয়া হয়। গ্রামের মাতব্বরদের রায়ে ওই গৃহবধূর মাথা ন্যাড়া করে ঘোল ঢেলে শুদ্ধ করা হয়। এসময় ওই গৃহবধু আতœরক্ষা করতে চাইলে তার পড়নের শাড়ি খুলে বিবস্ত্র করে আসামীরা। মিথ্যা অপবাদ ও সমাজ আলাদা করার জন্যই এমন ন্যাক্কারজনক কর্মকান্ড করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

ভুক্তভোগি গৃহবধু বলেন, কারও সঙ্গে অনৈতিক সর্ম্পক নেই আমার। সমাজ থেকে আলাদা করা এবং সামাজিকভাবে হেয় করার জন্যই তারা আমার সাথে এমন ন্যাক্কারজনক কাজ করেছে। আমার স্বামী-সন্তান আছে, তাদের নিয়েই আমি সুখে দিন কাটাচ্ছিলাম। অন্য পরুষের সাথে সম্পর্ক করার প্রশ্নই ওঠেনা। সবার কাছে আমাকে অপমান ও ছোট করা হয়েছে। আমি অপরাধীদের কঠিণ শাস্তি চাই।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, থানায় ভুক্তভোগি গৃহবধুর দায়ের করা মামলার প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। আরও ২জনকে  গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.