গোদাগাড়ীতে বাস অটোরিকশার সংঘর্ষে নিহত ১ আহত ৩৫

0 945

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী বিআরটিসি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৩২ জন আহত হয়েছে।
সোমবার সকাল ৯টার দিকে গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকার রাজশাহীর-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত হয়েছেন, উপজেলার সাব্দীপুর এলাকার আকবর আলীর ছেলে হাসান আলী (২৫)। গোদাগাড়ীর কুঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইরিন পারভীন গুরত্বর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১ নং ওয়ার্ডে ভর্তি আছেন। অন্যদের মধ্যে মহিশালবাড়ী আল ইসলাহ ইসলামী একাডেমীর প্রধান শিক্ষক কোরবান আলী সহ বাকী আহতগণ রাজশাহী সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। আহতদের উদ্ধার করে প্রেমতলী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ৬ জন, উপজেলার ৩১ শর্য্যা হাসপাতালে ২জন ও প্রথমে ২৪ ও পরে চার জনকে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে যাত্রীবাহী বাসের সঙ্গে অটেরিকশার সংঘর্ষ ঘটলে দুমড়ে-মুচড়ে যায়। আর বিআরটিসি বাসটি রাস্তার পাশে উল্টে যায়। বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে আসছিল। আর অটোরিকশাটি গোদাগাড়ীর দিকে যাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন। ওই ঘটনার পরে রাস্তায় জান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করে। এদিকে আহতদের মধ্যে ১২ জনকে উদ্ধার করে গোদাগাড়ীর প্রেমতলী স্বাস্থ্যকেন্দ্রে নেওয় হলে তাদের মধ্যে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদের মধ্যেও কয়েকজনের অবস্থা আশঙ্কজনক বলে দায়িত্বরত চিকিৎসকরা নিশ্চিত করেছেন। জানা গেছে, নিহত হাসান আলী অটো যাত্রী ছিলেন।
এ ব্যাপারে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ হিপজুর আলম মুন্সী, এ দূর্ঘনায় একজনের মৃত্যু হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ কমপেক্স ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

x