গোপালগঞ্জে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

978

mail.google.comগোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের বড়ফা গ্রামের নয়ন শেখ (৩০) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বিত্তরা। আজ শুক্রবার বেলা ১১টার দিকে মধুমতি নদীর চর থেকে ওই ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে হত্যা করে মধুমতি নদীর চরে ফেলে রেখে যায় দুর্বিত্তরা।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, ঈশার নামাজের পর ওই ব্যবসায়ী ঘর থেকে বাইরে বেরিয়ে আর ফিরে আসেনি। রাতে বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকালে ওই চরে এলাকাবাসী তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেখান থেকে পা বাঁধা অবস্থায় ওই ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার বড়ফা চরপাড়া গ্রামের আব্দুল আলী শেখের ছেলে। নিহত ওই ব্যক্তি ঘেনাশুর বাজারে কাঁচা মালের ব্যবসা করতেন।

এলাকাবাসী জানায়, গত কয়েকদিন আগে প্রতিবেশী হুমায়ুন শেখের ছেলে শিশুর সাথে নিহত নয়ন শেখের মেয়ে শিশুর খেলাকে কেন্দ্র করে দুই পরিবারের সাথে বিরোধ চরমে পৌঁছে। এ ঘটনার জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে অনেকে ধারনা করছেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকায় পূর্ব শত্র“তার কারনে তাকে প্রতিপক্ষ হত্যা করতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

x