গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

0 1,251

কালা মানিক দেব, গোবিন্দগঞ্জ :
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিশুবাড়ী গ্রামে দশম শ্রেণির এক ছাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর বাড়িতে ফিরিয়ে দিয়েছে র্দুবৃত্তরা। এ ঘটনায় ওই ছাত্রীর মা কুলছুম বেগম বাদি হয়ে স্থানীয় থানায় মামলা করেন। মামলার দু’দিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি।

কুলছুম বেগম বলেন, তার মেয়ে পার্শ্ববর্তী মারিয়া সাহেববাড়ী গ্রামের খালার বাড়িতে বেড়াতে গেলে সেখান থেকে সোমবার রাতে অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেলে যোগে তুলে নিয়ে যায় ৪/৫ জনের সংঘবদ্ধ র্দুবৃত্ত দল। পরে র্দুবৃত্তরা মেয়েটিকে কাঁঠালবাড়ি এলাকার এনামুলের বাড়িতে নিয়ে যায়।সেখানে র্দুবৃত্তদের একজন তাকে রাতভর ধর্ষণ করে। তারা এ ঘটনার পরের দিন মঙ্গলবার সকাল ৯ টায় মেয়েকে আমার কাছে পৌঁছে দেয়।

এ ঘটনায় তিনি বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলায় মারিয়া সাহেববাড়ী গ্রামের রেজাউল করিমের ছেলে মিজানুর (২৭)সহ ৪জনকে অভিযুক্ত করা হয়।গ্রেফতারের ভয়ে পলাতক থাকায় মিজানুর কিংম্বা তার সহযোগিদের বক্তব্য পাওয়া যায়নি। গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান বলেন, ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন হয়েছে।আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.