চলচ্চিত্রে ফিরলেন ডিপজল আর মেয়ে

0 599

আলমগীর,বিনোদন :
মাস কয়েক আগে মেয়ে ওলিজা মনোয়ার তার ফেসবুকে নতুন চেহারার তার ছবি দেন। লম্বা একটা বিরতির পর মেয়েকে সঙ্গে নিয়েই আবার চলচ্চিত্রে ফিরলেন ডিপজল।

জনপ্রিয় এই নায়ক, খলনায়ক, প্রযোজক একটি নয়, দুটি ছবি করতে যাচ্ছেন। একই সঙ্গে গত শনিবার ৩১ ডিসেম্বর দুটো ছবির মহরত করলেন। এর মাধ্যমে মেয়ে ওলিজা মনোয়ারও দেশের চলচ্চিত্র জগতে পা রাখলেন। ‘মেঘলা’ নামে ভৌতিক গল্পের এই ছবি পরিচালনা করবেন ডিপজল কন্যা।

ঢাকার সাভারে ডিপজলের শুটিং স্পট ফাহিম স্টুডিওতে ছবিটির মহরত হয়। একই মহরতে বলা হয়, ‘এক কোটি টাকা’ নামে আরেকটি ছবি পরিচালনা করবেন ছটকু আহমেদ। রোববার থেকে দুটি ছবির শুটিংও শুরু হয়েছে বলে জানা গেছে।

মহরত অনুষ্ঠানে ডিপজল জানিয়েছেন চলচ্চিত্র থেকে আর দূরে থাকবেন না। তিনি ঘোষণা দেন, এখন থেকে প্রতি মাসে তিনি দুস্থ ও অসহায় পরিচালকদের জন্যে ৫০ হাজার টাকা পরিচালক সমিতিতে অনুদান দেবেন। এ দুটি ছবির বাইরে আরও তিনটি ছবি নির্মাণের প্রাথমিক প্রস্তুতির কথাও জানান তিনি।

ডিপজল আরো জানালেন, দেশের সিনেমা হলগুলো নতুন করে ডিজিটাল প্রযুক্তির আওতায় নিয়ে আসতে কাজ করবেন। এরই মধ্যে এ প্রকল্পের কাজ শুরু করেছেন।

‘আমি চেষ্টা করব ভালো ছবি দিয়ে দর্শককে হলে আনতে। বাংলাদেশে চলচ্চিত্রের বাজার অনেক বড়। তবে আমরা মানসম্পন্ন ছবি দিতে পারছি না। আমি বিশ্বাস করি, দর্শক আমাদের সিনেমা হলে আমাদের ছবিই দেখতে চায়।’ মহরত অনুষ্ঠানে এভাবেই আশার কথা শোনালেন বিষুখ্যাত এই চলচ্চিত্রশিল্পী।

বিদায়ী বছরের প্রথমদিকে মুক্তি পায় ডিপজল অভিনীত শেষ ছবি ‘অনেক দামে কেনা’। এরপর চলচ্চিত্র অঙ্গনেও তাকে সেভাবে দেখা যায়নি।

Leave A Reply

Your email address will not be published.