চলনবিলে আনন্দ ফূর্তির নামে অশ্লীলতার দায়ে ৬যুবক ও ৩ যুবতীর অর্থ ও কারাদন্ড

0 808

mail.google.comরাকিবুল ইসলাম, সিংড়া-নাটোর : নাটোরের সিংড়ার চলনবিলে আনন্দ ফূর্তির নামে নৌকায় যাত্রাপালার মেয়েদের এনে অশ্লীলতার দায়ে ৬ যুবক ও ৩ যুবতীকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, নন্দীগ্রাম উপজেলার রনবাঘার আঃ হামিদের ছেলে রনি (৩০), হাবিবের ছেলে সাদ্দাম (৩০), আনিছের ছেলে আলহাজ্ব (৩৫), মিনুর ছেলে আলম (২৫), সিংড়া উপজেলার আধখোলা গ্রামের আব্দুলের ছেলে স্বপন (২৮), ইছাহাকের ছেলে ছানোয়ার (২৭), নাটোরের ঝাউতলার গঙ্গের আলী মেয়ে দোলা (২৮), মল্লিকহাটির কুদ্দুসের মেয়ে পপি (২৪) ও গোবিন্দর মেয়ে পাখি (২২)। আটকের পর তাদের সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলামের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতে বিচারক অশ্লীলতার দায়ে ৩ যুবতীর প্রত্যেককে ২হাজার টাকা করে অর্থদন্ড ও ৬যুবকের প্রত্যেককে ২হাজার করে টাকা ও ৭দিনের কারাদন্ডের সাজা প্রদান করেন।
সিংড়া থানার এএসআই প্রদীপ কুমার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ সিংড়া উপজেলার অভ্যন্তরে চলনবিলে অভিযান পরিচালনার মাধ্যমে তাদের আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক এ সাজা দেন।

সিংড়ায় বিউটি ডিজিটাল ষ্টুডিওতে দূর্ধষ চুরি
রাকিবুল ইসলাম, সিংড়া-নাটোর : নাটোরের সিংড়ায় বিউটি ডিজিটাল স্টুডিও নামে এক মোবাইলের দোকানে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের কালিগঞ্জ বাজারে পুলিশ ফাঁড়ি হতে ৩০ গজ দূরে এ চুরির ঘটনা ঘটে। এ নিয়ে বাজারের ব্যবসায়ীদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় সিংড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে চুরি হওয়া বিউটি ষ্টুডিওর মালিক জাকির হোসেন।
জাকির হোসেন জানান, প্রতিদিনের মত মঙ্গলবার রাতে দোকানের সাটারে তালা লাগিয়ে বাসায় যাই। বুধাবার সকালে এসে  কর্মচারীরা দোকান খুলে দেয়াল কাটা দেখতে পাই। দোকানে থাকা নগদ টাকা,৩০টি মোবাইল সেট, ২টি ক্যামেরা, ল্যাপটপ সহ মূল্যাবান জিনিসপত্র চুরি হয়েছে। যার আনুমানিক মূল্য ৯লক্ষ টাকা।
সিংড়া থানার অফিসার ইনচার্জ ওসি নাসির উদ্দিন মন্ডল অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় সাজা দেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.