চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিশিষ্ট সমাজসেবক শিভলাব মন্ডলের ত্রাণ বিতরণ

0 99

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের এ দুঃসময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্থাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নওদিয়ারী-শিরোটোলা গ্রামে কর্মহীন, গরীব, ও অসহায় প্রায় ৩ শতাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে চাউল পৌছে দিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও জণদরদী শিভলাব মন্ডল। সম্পূর্ণ নিজ অর্থায়নে ৯ কেজি করে চাউল নিয়ে ৩ শতাধিক পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট এই সমাজসেবক, জণদরদী ও গরীব দুঃখী আপামর জনগনের বন্ধু শিভলাব মন্ডল। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

এই ত্রাণ বিতরণে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ইমদাদুল হক ইমু ও সহযোগিতায় ছিলেন তরুণ নেতৃত্ব আব্দুল ওয়াহেদ। আরও উপস্থিত ছিলেন গোমস্তাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য মোবারক হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। 

 

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের কারণে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা সদর ইউনিয়নের নওদিয়ারী-শিরোটোলা গ্রামে কর্মহীন, গরীব, অসহায়, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়। ভবিষ্যতেও দুর্যোগ ও দূঃসময়ে গরিব দুঃখী আপামর জনগনের পাশে থাকার প্রত্যায় ব্যক্ত করেন বিশিষ্ট সমাজসেবক ও জণদরদী শিভলাব মন্ডল।

 

Leave A Reply

Your email address will not be published.

x