চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির বিশেষ অভিযানে, মাদক সহ আটক ৬

0 64

ফয়সাল আজম অপু: চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয়ের একটি দল। ২০ জুন শনিবার সকাল ১০ টার দিকে ও দুপুর ৩ টার দিকে পৃথক দুটি অভিযান পরিচালনা করা হয়। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শংকরবাটী বটতলা হাট এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে মো. আব্দুল জাব্বার (৫২), সদর উপজেলার ভাগ্যবানপুর গ্রামের জেসমিন (২০) ও চকলামপুর গ্রামের রহমত আলী (২২)। অপরদিকে, ২০ জুন শনিবার রাত ৯ টার দিকে পৌর এলাকার হারুর বাগানে গাঁজা সেবন অবস্থায় ৩ জনকে আটক করে। আটককৃতরা হলো, মসজিদপাড়ার আঃ মতিনের ছেলে মারুফ হোসেন (১৮), মৃত রইসুদ্দীনের ছেলে সেন্টু আলি(৪৫) ও আঃ কাসেমের ছেলে সুমন আলি (২৬)। 

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খাঁন এর নির্দেশনায় ও পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালায়। অভিযানে বটতলাহাট থেকে ৫২ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে জাব্বারকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। একইদিন অপর আরেক অভিযানে ম্যাজিস্ট্রেটসহ ডিএনসি টিম চকলামপুর ভাগ্যবানপুর এলাকায় মাদক বিক্রির অভিযোগে জেসমিন ও রহমত কে আটক করা হয়। 

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রবিন মিয়া ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল হক আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন ও জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.

x