চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে অর্ধশত স্কুলশিক্ষার্থী আহত

0 ১৪৪
ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি: শনিবার (৪ঠা মার্চ) সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা-নাচোল সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়া হয়েছে।
আহত শিক্ষার্থীরা জানিয়েছে, শিবগঞ্জ উপজেলার দাদনচক এলাকার জিনিয়াস কোচিং সেন্টার থেকে ৭৫ জন শিক্ষার্থী নিয়ে বাসযোগে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার স্বপ্নপল্লিতে যাচ্ছিল তারা। আমনুরা এলাকায় পৌঁছালে বাসটির সামনের চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসে থাকা চালকসহ অন্তত অর্ধশত শিক্ষার্থী আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত হয় প্রায় ১০ জন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। আহতদের বর্তমানে সেখানেই চিকিৎসা দেওয়া হচ্ছে।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহফুজ রায়হান বলেন, একসঙ্গে বিপুল সংখ্যক আহত শিক্ষার্থী আসায় চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে তাঁদের। সব চিকিৎসক ও স্টাফরা একসঙ্গে কাজ করছেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, শিক্ষার্থীদের বহনকারী বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। শিক্ষার্থীদের চিকিৎসাসেবা নিশ্চিতে পুলিশ সদস্যরা সহযোগিতা করছেন।চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে অর্ধশত শিক্ষার্থী আহত হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.