চাঁপাইনবাবগঞ্জে ফসলী জমির মাটি কাটা বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

0 ১৫৮
ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পাগলা নদীর তীরবর্তী কৃষকদের ফসলী জমির মাটি কাটা বন্ধের দাবিতে ভুক্তভোগী এলাকাবাসী মানববন্ধন করেছে।
বুধবার বেলা ১১ টায় জেলার শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়নের পাগলা নদীর তীরে ক্ষতিগ্রস্থ এলাকাবাসীর ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, রানীহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মহসিন আলী, বীর মুক্তিযাদ্ধা ফজলুর রহমান, সাবেক মেম্বার মোঃ ধুলু।
বক্তারা বলেন, পাগলা নদী খনেনের পর উত্তোলিত বালু টেন্ডার করেন পানি উনয়ন বোর্ড। কিন্তু ছয় মাস আগেই বালু তোলার মেয়াদ শেষ হয়ে গেলেও, ঠিকাদার মোঃ কাওসার আলী ও তার লোকজন আশরাফুল, মোমিন, সিজার ও বাবুল আর্মি সন্ত্রাসী কায়দায় অবৈধ ভাবে জেলার শিবগঞ্জের ছত্রাজিতপুর ও ঘোড়াপাখিয়া ইউনিয়নের বহরমঘাট -ঘোড়াপাখিয়া ঠাকুরবাড়ি ঘাটের প্রায় দেড় কিলোমিটার ফসলী জমির মাটি জোরপূর্বক ড্রেজার দিয়ে কেটে নিয়েছে।
আর সাধারণ কৃষক তাদের জমিতে কোন ফসল করতে পারছে না। তাই জোরপুর্বক মাটি কাটা বন্ধের  দাবী জানান তারা। মানববন্ধন শেষে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক , পাউবো, পুলিশ সুপার ও শিবগঞ্জ  উপজলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করেন তারা।

Leave A Reply

Your email address will not be published.