চাঁপাইনবাবগঞ্জে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

0 ৯৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি ডিগ্রী কলেজের সামনে রানীহাটি বাজার হতে চাঁপাইনবাবগঞ্জগামী পাঁকা রাস্তার উপর থেকে ০১টি বিদেশী পিস্তল ০১টি ম্যাগাজিন এবং ০৫ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের জামাদান্নি চাতরাপুকুর (মহাব্বতপুর) গ্রামের মোঃ মঞ্জুর রহমানের ছেলে মোঃ আতাউর রহমান (আতারুল) (৩০)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে (৩১ জুলাই) সোমবার সকালে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ৩০ জুলাই ২০২৩ তারিখ রাত ১১টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ০১টি বিদেশী পিস্তল,০১টি ম্যাগাজিন, ০৫ রাউন্ড গুলিসহ আসামীকে হাতেনাতে গ্রেফতার করে।

অভিযানে গ্রেফতারকৃত আসামিকে রানিহাটি এলাকা থেকে একটি সিএনজিতে আটক করা হয়। পরে দেহতল্লাশি করে তার পরনের প্যান্টের বেল্টে একটি বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়।

Leave A Reply

Your email address will not be published.