চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের ৫ দফা দাবিতে মানববন্ধন ও মিছিল

0 ১৪৬
ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি: রোববার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জেলা জাসদের আয়োজনে ঘণ্টাব্যাপী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হক বাবলু, জেলা নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হুসেন আহাম্মেদ বাদশা, জাসদ যুব জোটের সভাপতি শরিফুল ইসলাম, জেলা নাগরিক কমিটির উপদেষ্টা অ্যাড. আবু হাসিব ও অ্যাড.সাইদুর রহমান।
এসময় ৫ দফা দাবি তুলে বক্তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় মেডিকেল কলেজ, আধুনিক সদর হাসপাতাল পরিচালনায় প্রয়োজনীয় জনবল সেবার মান বৃদ্ধিসহ সকল অনিয়ম দূরকরণ করতে হবে। করোনার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সকল আন্তঃনগরসহ লোকাল ট্রেনগুলো চালু ও বনলতার আসন বৃদ্ধি করবে সরকার। চাঁপাইনবাবগঞ্জ জেলায় একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়, সোনামসজিদ স্থলবন্দরের ইমিগ্রেশন চালু ও জেলায় অর্থনৈতিক জোন নির্বাচিত করারও দাবিও করেন বক্তারা।
আগামীতে ৫ দফা দাবি বাস্তবায়ন না করলে কঠোর হুশিয়ারি দেন জাসদ নেতারা।
এদিকে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। স্মারক লিপি প্রদান শেষে ৫ দাবিতে বিক্ষোভ মিছিল বের করে জেলা জাসদ।

Leave A Reply

Your email address will not be published.