চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিদেশী পিস্তল, গুলি, ম্যাগাজিন,ও ভারতীয় মদসহ  আটক ১

0 ৭৯

চাঁপাইনবাবগঞ্জ প্রতিদিন: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী এলাকার পাকা রাস্তার উপর থেকে ০১টি বিদেশী পিস্তল,০১টি ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলি ও ৩৭ বোতল ভারতীয় মদসহ ০১ জনকে আটক করে ৫৯ বিজিবি ব্যাটালিয়ান।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর গ্রামের শ্রী দিজেন কর্মকারে ছেলে শ্রী প্রসেনজিৎ কর্মকার (৩০)।

৫৯ বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তিতে গতকাল (১০ মে) শুক্রবার রাত ১২ টার সময় জানায় গতকাল শুক্রবার রাত সাড়ে ৮ টার সময় ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া এর দিকনির্দেশনায় সোনামসজিদ বিওপি এলাকার দায়িত্বপূর্ন হাবিলদার মোঃ শাহিনুর রহমান এর নেতৃত্বে একটি চৌকষ টহল দল সীমান্ত পিলার ১৮৪/২-এস হতে ১.৫ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার  শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী এলাকার পাকা রাস্তার উপর যানবাহন তল্লাশী অভিযান পরিচালনা করে একজন আটক করে। তাৎক্ষণিক টহল দল আটককৃত ব্যক্তির মাথায় থাকা একটি কাটুন তল্লাশী করে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন ও ৩৭ বোতল ভারতীয় মদসহ হাতেনাতে আটক করে।

রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি অস্ত্র মামলা রুজু করা হয়।

Leave A Reply

Your email address will not be published.