চাঁপাইনবাবগঞ্জ ৩৬ কজি গাঁজা সহ চার জনকে আটক করেছে ডিবি পুলিশ

0 ৯৯
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:  চাঁপাইনবাবগঞ্জ৩৬ কজি গাঁজা সহ  চার জনকে আটক করেছে ডিবি পুলিশ।আটককতরা হচ্ছে শিবগঞ্জ উপজলার কানসাট ইউপির বাগদূর্গাপুর গ্রামের  মাজাম্মেল হকের ছেলে জনি ইসলাম (২৮), বিশ্বনাথপুর মাকারিম টোলা গ্রামের  মৃত আব্দুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৩৮), মুন্সিটোলা  গ্রামের  লুটু আলীর ছেলে শহিদুল ইসলাম (২৪) ও মাকারিম টোলা গ্রামের  মৃত হাবিবুর রহমানের ছেলে নাসির উদ্দিন (৩৫)।
মঙ্গলবার (৮ আগস্ট ) রাতে পাঠানা প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে  গত সামবার গভীর রাতে পুলিশ সুপার  ছাইদুল হাসান পিপিএম এর নির্দশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার মা. রোকনুজ্জামান সরকার ও ডিবি ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের তত্ত্বাবধনে হাতাপাড়া গ্রামে  অভিযান চালিয়ে কুমিল্লা থেকে ছেড়ে আসা মিনি পিক আপ তল্লাশী করে হলুদ ও মরিচের বস্তার ভিতর থেকে  ৩৬ কজি গাঁজা, হলুদ মরিচ ভাঙ্গার একটি মশিন, একটি স্যালোমশিন, একটি মাবাইল  ও মাদক বহনকারীসহ অন্যান্য সরঞ্জমাদি উদ্ধার করে এবং উক্ত চার জনকে হাতেনাতে আটক  করে।
এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় প্রয়াজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আটককৃতদের মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে থানা পুলিশের সহায়তায় জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.