চাটমোহরে ইভটিজিংয়ের প্রতিবাদে শিক্ষার্থী ও অভিভাবদের মানববন্ধন

0 ১০৩
চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা : পাবনার চাটমোহর উপজেলার পাচুড়িয়া মুক্তিযোদ্ধা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা ছাত্রীদের উত্যক্ত করায় দোষী ব্যক্তিকে গ্রেপ্তার এবং শাস্তির দাবিতে মানবন্ধন করেছে ।
শনিবার (২৪ জুন) বিদ্যালয় মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বিদ্যালয়ের ২ শতাদিক ছাত্র-ছাত্রী ও অভিভাবক অংশ নেন। এ সময় উত্ত্যক্তকারী পাচুড়িয়া গ্রামের রফিকুল ইসলাম লফিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে তাকে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানানো হয়।
বক্তারা বলেন, রফিকুল ইসলাম লফিন বিদ্যালয়ে যাতায়াতের সময় ছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করে। এ ব্যাপারে তাকে বারবার স্কুলের শিক্ষক ও অভিভাবকরা বিরত থাকার কথা বললেও, সে কোনো কথায় শোনে না। স্কুলের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম রফিকুল ইসলামের বিরুদ্ধে চাটমোহর থানায় একটি অভিযোগও দিয়েছেন। কিন্তু পুলিশ কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা অফিসারের কাছে প্রধান শিক্ষক লিখিত অভিযোগ দিয়েছেন। কিন্তু কোনো প্রতিকার না পেয়ে আজকের মানববন্ধন। বক্তারা অবিলম্বে রফিকুল ইসলামকে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।

Leave A Reply

Your email address will not be published.