চাটমোহরে পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করায় র‌্যাবের হাতে আটক ২

0 ৮৯
চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করায় র‌্যাবের হাতে আটক হয়েছে ২ জন।  কখনও পুলিশ কর্মকর্তা, কখনও জেল সুপার,  কখনও আবার পরিচয় দিতেন আইনজীবী হিসেবে। নিজেকে এমন গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে পরিচিয় দিয়ে ফোন করতেন কারাগারে বন্দি থাকা আসামিদের নিকট আত্মীয়স্বজনদের কাছে।
বিভিন্ন উপায়ে আসামি মুক্ত করার কথা বলে স্বজনদের কাছ থেকে হাতিয়ে নিতেন লাখ লাখ টাকা। এমন চক্রের প্রধানসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন–পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড়ের আহাদ মোড় এলাকার আজহার সরকারের ছেলে মো. মামুন হোসেন (৩০) ও একই এলাকার শাহ আলমের ছেলে মো. ইমরান হোসেন (২৮)।
 রোববার (২৫ ফেব্রুয়ারি ) বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব পাবনা ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১২ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান। মেজর এহতেশামুল হক জানান, সম্প্রতি এই চক্রটি দীর্ঘদিন যাবত পাবনায় নানা কৌশলে মোবাইলের মাধ্যমে প্রতারণা করে আসছে। এ রকম একটি ঘটনায় প্রতারণার স্বীকার হয়ে একজন র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ করলে মাঠে নামে র‌্যাব। এরপর গতকাল অভিযান চালিয়ে তাঁদের দুজনকে গ্রেপ্তার করা হয়।
এহতেশামুল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন।

Leave A Reply

Your email address will not be published.